বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ধারার সেঞ্চুরি, রুমেলির হ্যাটট্রিক, ২০০ রানে হিমাচলকে উড়িয়ে দিল বাংলা
হিমাচলের বিরুদ্ধে ধারা এবং রুমেলি দুরন্ত ছন্দে বাংলাকে ২০০ রানে জয় এনে দেন।
হিমাচলের বিরুদ্ধে ধারা এবং রুমেলি দুরন্ত ছন্দে বাংলাকে ২০০ রানে জয় এনে দেন।

ধারার সেঞ্চুরি, রুমেলির হ্যাটট্রিক, ২০০ রানে হিমাচলকে উড়িয়ে দিল বাংলা

  • ধারা খুবই ভাল ছন্দে রয়েছেন। ব্যাট হাতে বাংলাকে ভরসা জুগিয়ে চলেছেন তিনি। বৃহস্পতিবার ধারা ১৪৮ বলে ১১৫ রান করেন। এ ছাড়া রুমেলি ধর করেন ৬১ বলে ৬৫ রান। বাংলা নির্দিষ্ট ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭২ রান করে। জবাবে ৩৩ ওভার ব্যাট করে মাত্র ৭২ রান করে অল আউট হয়ে যায় হিমাচল।

দুরন্ত ছন্দে রয়েছে মেয়েদের বাংলা টিম। ওমেন্স সিনিয়র ওয়ান ডে ট্রফিতে জয়ের হ্যাটট্রিক করে ফেলল বাংলা। ধারা গুজ্জর এবং রুমেলি ধরের বিধ্বংসী পারফরম্যান্সের সুবাদে ২০০ রানে হিমাচল প্রদেশকে কার্যত উড়িয়ে দিলেন বাংলার মেয়েরা।

ধারা খুবই ভাল ছন্দে রয়েছেন। ব্যাট হাতে বাংলাকে ভরসা জুগিয়ে চলেছেন তিনি। বৃহস্পতিবার ধারা ১৪৮ বলে ১১৫ রান করেন। এ ছাড়া রুমেলি ধর করেন ৬১ বলে ৬৫ রান। বাংলা নির্দিষ্ট ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭২ রান করে। হিমাচলের হয়ে খেলতে নেমে হারলিন দেওয়াল ৮ ওভার বল করে ৬৬ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন।

জবাবে ব্যাট করতে নেমে বাংলার কাছে হিমাচল প্রদেশ একেবারে খড়কুটোর মতোই উড়ে যায়। ৩৩ ওভার ব্যাট করে মাত্র ৭২ রান করে অল আউট হয়ে যায় তারা। ব্যাট হাতে একটি অসাধারণ ইনিংস খেলার পর বল হাতেও আগুন ছড়ালেন বাংলার রুমেলি। তিনি এদিন হ্যাটট্রিক করেন। ৪ ওভার বল করে ৪ রান দিয়ে ৩ উইকেট তুলে নিলেন। রুমেলির হ্যাটট্রিকটা অবশ্য একই ওভারে আসেনি। একটি ওভারের শেষ দু'টি বলে ২ উইকেট নিয়েছিলেন তিনি। পরের ওভারের প্রথম বলে তিন নম্বর উইকেটটি নেন রুমেলি। এ ছাড়াও ৬ ওভার বল করে ৮ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন সাইকা ইশক। হিমাচলের হয়ে সর্বোচ্চ রান সুষমা বর্মার। ৪৫ বল খেলে ১৮ রান করেন তিনি। ২০০ রানে বাংলা ম্যাচটি জিতে যায়।

বন্ধ করুন