বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ধারার সেঞ্চুরি, রুমেলির হ্যাটট্রিক, ২০০ রানে হিমাচলকে উড়িয়ে দিল বাংলা

ধারার সেঞ্চুরি, রুমেলির হ্যাটট্রিক, ২০০ রানে হিমাচলকে উড়িয়ে দিল বাংলা

হিমাচলের বিরুদ্ধে ধারা এবং রুমেলি দুরন্ত ছন্দে বাংলাকে ২০০ রানে জয় এনে দেন।

ধারা খুবই ভাল ছন্দে রয়েছেন। ব্যাট হাতে বাংলাকে ভরসা জুগিয়ে চলেছেন তিনি। বৃহস্পতিবার ধারা ১৪৮ বলে ১১৫ রান করেন। এ ছাড়া রুমেলি ধর করেন ৬১ বলে ৬৫ রান। বাংলা নির্দিষ্ট ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭২ রান করে। জবাবে ৩৩ ওভার ব্যাট করে মাত্র ৭২ রান করে অল আউট হয়ে যায় হিমাচল।

দুরন্ত ছন্দে রয়েছে মেয়েদের বাংলা টিম। ওমেন্স সিনিয়র ওয়ান ডে ট্রফিতে জয়ের হ্যাটট্রিক করে ফেলল বাংলা। ধারা গুজ্জর এবং রুমেলি ধরের বিধ্বংসী পারফরম্যান্সের সুবাদে ২০০ রানে হিমাচল প্রদেশকে কার্যত উড়িয়ে দিলেন বাংলার মেয়েরা।

ধারা খুবই ভাল ছন্দে রয়েছেন। ব্যাট হাতে বাংলাকে ভরসা জুগিয়ে চলেছেন তিনি। বৃহস্পতিবার ধারা ১৪৮ বলে ১১৫ রান করেন। এ ছাড়া রুমেলি ধর করেন ৬১ বলে ৬৫ রান। বাংলা নির্দিষ্ট ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৭২ রান করে। হিমাচলের হয়ে খেলতে নেমে হারলিন দেওয়াল ৮ ওভার বল করে ৬৬ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন।

জবাবে ব্যাট করতে নেমে বাংলার কাছে হিমাচল প্রদেশ একেবারে খড়কুটোর মতোই উড়ে যায়। ৩৩ ওভার ব্যাট করে মাত্র ৭২ রান করে অল আউট হয়ে যায় তারা। ব্যাট হাতে একটি অসাধারণ ইনিংস খেলার পর বল হাতেও আগুন ছড়ালেন বাংলার রুমেলি। তিনি এদিন হ্যাটট্রিক করেন। ৪ ওভার বল করে ৪ রান দিয়ে ৩ উইকেট তুলে নিলেন। রুমেলির হ্যাটট্রিকটা অবশ্য একই ওভারে আসেনি। একটি ওভারের শেষ দু'টি বলে ২ উইকেট নিয়েছিলেন তিনি। পরের ওভারের প্রথম বলে তিন নম্বর উইকেটটি নেন রুমেলি। এ ছাড়াও ৬ ওভার বল করে ৮ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন সাইকা ইশক। হিমাচলের হয়ে সর্বোচ্চ রান সুষমা বর্মার। ৪৫ বল খেলে ১৮ রান করেন তিনি। ২০০ রানে বাংলা ম্যাচটি জিতে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৬০০০ টাকার মধ্য়ে মোবাইল ধমাকা, সস্তার স্মার্ট ফোন এল বাজারে, ১২৮ জিবি RAM ‘‌তিন কেন্দ্রে বাংলার মা–বোনেরা সার্জিক্যাল স্ট্রাইক করেছেন’‌, দাবি করলেন অভিষেক হিন্দুদের করা জরিমানার বখরা নিয়ে বিবাদে আহত TMC দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে দিলীপ তাচ্ছিল্যের শশাঙ্ক থেকে যুব বিশ্বকাপের অংকৃষ,IPL-র প্রথমার্ধে চমক ৬ ঘরোয়া তারকার ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর ‘তোমায় যেভাবে দেখি..’, ২১-এর জন্মদিন নিসার, অদেখা ছবি শেয়ার করলেন কাজল ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের?

Latest IPL News

‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.