বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > হারের পরেও পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে আড্ডা দিলেন ধোনি, নেটপাড়ায় আলোড়ন
পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে গল্প করছেন মহেন্দ্র সিং ধোনি।
পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে গল্প করছেন মহেন্দ্র সিং ধোনি।

হারের পরেও পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে আড্ডা দিলেন ধোনি, নেটপাড়ায় আলোড়ন

  • রবিবার ১০ উইকেট হারের পরেও পাকিস্তানের মহম্মজ রিজওয়ানকে যেমন বুকে টেনে নিয়েছেন বিরাট কোহলি, তেমনই পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে দেখা গিয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান মেন্টর মহেন্দ্র সিং ধোনিকে। স্পিরিট অফ ক্রিকেট বোধহয় একেই বলে।

স্পিরিট অফ ক্রিকেট বোধহয় একেই বলে। রবিবার বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে বাজে ভাবে হেরেছে ভারত। তা বলে ২২ গজের সেই ব্যর্থতার কথা মনে রেখে দেননি ভারতীয় ক্রিকেটাররা। ম্যাচে হারের পরেও মাঠের মধ্যে বন্ধুত্বের পরিবেশ দেখা গিয়েছে। রাজনৈতিক চাপানউতোর, টেনশন সবটা মুছে ক্রিকেট যেন সব ক্ষততে মলম দেওয়ার চেষ্টা করেছে।

রবিবার ১০ উইকেট হারের পরেও পাকিস্তানের মহম্মজ রিজওয়ানকে যেমন বুকে টেনে নিয়েছেন বিরাট কোহলি, তেমনই পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে দেখা গিয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান মেন্টর মহেন্দ্র সিং ধোনিকে।

আইসিসি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, ম্যাচের পর পাকিস্তানের প্লেয়ারদের সঙ্গে গল্প করছেন মাহি। ক্যাপশনে লেখা হয়েছে, ‘সমস্ত হাইপ, চাপের মাঝে ভারত পাকিস্তান ম্যাচের এটা হল সত্যিকারের স্টোরি। হ্যাশট্যাগ স্পিরিট অফ ক্রিকেট হ্যাশট্যাগ টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ’।

এই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে। নেটিজেনদের মন জয় করেছেন মাহি। ভারত এবং পাকিস্তান, দুই দেশের সমর্থকেরাই ধোনির এই সৌজন্যে রীতিমতো উচ্ছ্বসিত।

রবিবার টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠান পাক অধিনায়ক বাবর আজম। প্রথমে ব্যাট করতে নেমেই দলের ১ রানের মাথায় রোহিত শর্মাকে ফেরান শাহিন আফ্রিদি। ১ বল খেলে শূন্য রানে আউট হন তিনি। এর পর আফ্রিদি ফেরান কেএল রাহুলকে। তখন দলের রান মাত্র ৬। দলের ৩১ রানের মাথায় আউট হন সূর্যকুমার যাদব। একমাত্র বিরাট কোহলির ৪৯ বলে ৫৭ এবং ঋষভ পন্তের ৩০ বলে ৩৯ রানের সৌজন্যে ১৫১ রান করে ভারত। বিরাট, পন্ত ছাড়া বাকিরা কেউ ১৫ রানের গণ্ডি টপকাতে পারেননি।

জবাবে ব্যাট করতে নেমে ১৩ বল বাকি থাকতে ১০ উইকেটে সহজে ম্যাচ জিতে নেয় পাকিস্তান। ৫৫ বলে ৭৯ রান করে অপরাজিত থাকেন মহম্মদ রিজওয়ান। ৫২ বলে ৬৮ রান করে অপরাজিত থাকেন বাবর আজম। ১৭.৫ ওভারে কোনও উইকেট না হারিয়ে ১৫২ রান করে নেয় পাকিস্তান।

বন্ধ করুন