বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > জেসন রয়ের বদলে ওপেনে কে? সেমিফাইনালের আগে গেমপ্ল্যান খোলসা করলেন না মর্গ্যান
ইংল্যান্ড অধিনয়াক ইয়ন মর্গ্যান। ছবি- রয়টার্স (Reuters)
ইংল্যান্ড অধিনয়াক ইয়ন মর্গ্যান। ছবি- রয়টার্স (Reuters)

জেসন রয়ের বদলে ওপেনে কে? সেমিফাইনালের আগে গেমপ্ল্যান খোলসা করলেন না মর্গ্যান

  • জেসন রয় চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় বাটলারের সঙ্গে অন্য কাউকে ওপেনে পাঠাতে হবে ইংল্যান্ডকে।

পায়ের চোটে চলতি টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন জেসন রয়। এই অবস্থায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সেমিফাইনালে বাটলারের সঙ্গে কে ওপেন করতে নামবেন, সে বিষয়ে রহস্য বজায় রাখলেন ইয়ন মর্গ্যান। ইংল্যান্ড দলনয়াক এক্ষেত্রে স্পষ্ট জানিয়ে দেন যে, দলের মধ্যে সম্ভাব্য ওপেনার নিয়ে আলোচন হয়েছে। তবে সেটা এখনই জানাতে চান না।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুপার টুয়েলভের শেষ ম্যাচে পায়ে চোট পেয়ে মাঠ ছাড়েন জেসন রয়। তিনি চলতি বিশ্বকাপে আর মাঠে নামবেন না। সুতরাং, সেমিফাইনালে বাটলারের সঙ্গে অন্য কাউকে ইংল্যান্ডের হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে হবে।

ওপেনে বাটলারের সঙ্গী প্রসঙ্গে প্রসঙ্গে মর্গ্যান বলেন, ‘দলের মধ্যে আমরা একটা সিদ্ধান্ত নিয়েছি। তবে দুর্ভাগ্যের বিষয়, সেটা এখনই জানাতে চাই না।’

যদিও ইংল্যান্ড অধিনায়ক এটা জানান যে, তাঁদের হাতে টপ অর্ডারে ব্যাট করার মতো পর্যাপ্ত বিকল্প রয়েছে। তাঁর কথায়, ‘আমাদের দলে অনেকেই রয়েছে, যারা টপ অর্ডারে ব্যাট করতে পারে এবং টপ অর্ডারে ব্যাট করতে চায়। সুতরাং, বেশ কয়েকটি বিকল্প রয়েছে আমাদের হাতে।’

মর্গ্যান মুখ না খুললেও মনে করা হচ্ছে বিশ্বকাপের সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে বাটলারের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে পারেন জনি বেয়ারস্টো।

বন্ধ করুন