বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > সেমিফাইনালের আগে আবু ধাবির প্রয়াত চিফ কিউরেটর মোহন সিংয়ের স্মৃতিতে নীরবতা পালন ক্রিকেটারদের
নিউজিল্যান্ড দলের নীরবতা পালন। ছবি- রয়টার্স। 
নিউজিল্যান্ড দলের নীরবতা পালন। ছবি- রয়টার্স। 

সেমিফাইনালের আগে আবু ধাবির প্রয়াত চিফ কিউরেটর মোহন সিংয়ের স্মৃতিতে নীরবতা পালন ক্রিকেটারদের

  • গত রবিবার নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ভারতীয় কিউরেটর।

শুভব্রত মুখার্জি

চলতি টি-২০ বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে আবু ধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড দুই দল। খেলা শুরুর আগে শেখ জায়েদ আন্তর্জাতিক স্টেডিয়ামের পিচ প্রস্তুতকারক প্রয়াত মোহন সিংয়ের স্মৃতির উদ্দেশ্যে শ্রদ্ধা প্রদর্শনের জন্য ইংল্যান্ড ও নিউজিল্যান্ড দুই দলের তরফ থেকে এক মিনিটের নীরবতা পালন করা হয়।

উল্লেখ্য, নভেম্বর মাসের ৭ তারিখে গ্রুপ-২'র নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচ শুরুর আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সেই ঘটনার কথা মাথায় রেখেই আবু ধাবি ক্রিকেটের তরফে দুই দলকে অনুরোধ করা হয়েছিল। সেই অনুরোধকে সম্মান‌ জানিয়ে দুই দলের ক্রিকেটার, কোচিং স্টাফ-সহ সকলে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে এক মিনিটের নীরবতা পালন করেন।

আইসিসির তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, 'মোহনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমাদের প্রার্থনা, শুভকামনা রইল তাঁর পরিবার, স্বজন, আবুধাবি ক্রিকেট এবং প্রতিযোগিতার সঙ্গে যুক্ত সকলের প্রতি।' উল্লেখ্য, বিসিসিআইয়ের পিচ প্রস্তুতকারক দলজিত সিংয়ের সঙ্গে দীর্ঘদিন মোহালিতে কাজ করেছেন মোহন সিং। তারপর আমিরশাহিতে চলে আসেন তিনি।

বন্ধ করুন