বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > KKR-এর অফ ফর্মের প্রভাব, এ বার হয়তো ইংল্যান্ড দলেই থাকবেন না মর্গ্যান
ইয়ন মর্গ্যান।
ইয়ন মর্গ্যান।

KKR-এর অফ ফর্মের প্রভাব, এ বার হয়তো ইংল্যান্ড দলেই থাকবেন না মর্গ্যান

  • এর আগে আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের আগে প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক মাইকেল ভন দাবি করেছিলেন, দলকে আইপিএল চ্যাম্পিয়ন করতে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নিজেই নিজেকে প্রথম একাদশের বাইরে রাখতে পারেন। এবং তাঁর জায়গায় তিনি আন্দ্রে রাসেলকে খেলাতে পারেন। কিন্তু সে রকম কিছুই ঘটেনি।

একেবারেই নিজের ছন্দে নেই ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মর্গ্যান। আইপিএলেও তিনি ছন্দে ছিলেন। ফাইনালে কেকেআর-এর হারের যেটা একটি অন্যতম প্রধান কারণ। স্বভাবতই তিনি ইংল্যান্ড টিমের অধিনায়ক হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁর ফর্ম নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। তবে ব্রিটিশ অধিনায়ক দাবি করেছেন, তিনি ইংল্যান্ড টিমের ভালর জন্য প্রয়োজনে নিজেই প্রথম একাদশে নিজেকে নাও রাখতে পারেন। 

এর আগে আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচের আগে প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক মাইকেল ভন দাবি করেছিলেন, দলকে আইপিএল চ্যাম্পিয়ন করার জন্য কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নিজেই নিজেকে প্রথম একাদশের বাইরে রাখতে পারেন। এবং তাঁর জায়গায় তিনি আন্দ্রে রাসেলকে খেলাতে পারেন। কিন্তু সে রকম কিছুই ঘটেনি। আন্দ্রে রাসেল দলে জায়গা পাননি। মর্গ্যান নিজেই ফাইনালে খেলেন। ব্যর্থও হন। কেকেআর ফাইনালে হারেও।

এ বার অবশ্য মাইকেল ভন নন, ইয়ন মর্গ্যান নিজেই দাবি করেছেন, ‘ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের পথে আমি অন্তত বাধা হয়ে দাঁড়াব না।’

সোমবার মর্গ্যান ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচেও খেলেননি তিনি। তবে ইংল্যান্ড তাতেও ম্যাচ জেতেনি। ৭ উইকেটে ভারতের কাছে হেরেছে। বুধবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ তারা খেলবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। সেখানে মর্গ্যান খেলেন কিনা, বা খেললেও ফর্মে ফেরেন কিনা, সেটাই দেখার। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে। ২৩ অক্টোবর দুবাইয়ে।

বন্ধ করুন