বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC warm-up match-এ শাহিন খেললেন, তবে পাক বোলারদের উড়িয়ে ব্রুক-কারান ঝড়, ৬ উইকেটে সহজ জয় ইংল্যান্ডের

T20 WC warm-up match-এ শাহিন খেললেন, তবে পাক বোলারদের উড়িয়ে ব্রুক-কারান ঝড়, ৬ উইকেটে সহজ জয় ইংল্যান্ডের

প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের কাছে হারল পাকিস্তান।

পাকিস্তানের মূল শক্তি হল, তাদের বোলিং ডিপার্টমেন্ট। কিন্তু এ দিন পাক বোলারদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করলেন হ্যারি ব্রুক-সাম কারানরা। তাঁদের দাপটেই ২৬ বল বাকি থাকতে ৬ উইকেটে উড়ে গেল পাকিস্তান। প্রথম প্রস্তুতি ম্যাচেই পাক বোলাররা ল্যাজেগোবরে হলেন।

টি-টোয়েন্ট বিশ্বকাপের আগে শেষ মহড়া চলছে। বিভিন্ন টিমের সেই স্টেজ রিহার্সালের ম্যাচগুলিও কিন্তু বেশ আকর্ষণীয়ই হচ্ছে। তেমনই এক প্রস্তুতি ম্যাচেই চোট সারিয়ে বহু দিন পর দলে ফিরলেন শাহিন আফ্রিদি। চোট সারিয়ে ওঠার তাঁর পারফরম্যান্স দেখার অপেক্ষায় ছিল ক্রিকেট বিশ্ব। সোমবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে শাহিন মাত্র ২ ওভারই বল করেছেন। দিয়েছেন ৭ রান। কিন্তু কোনও উইকেট পাননি। বা তাঁকে সে ভাবে বিধ্বংসী দেখায়নি।

পাকিস্তানের মূল শক্তি হল, তাদের বোলিং ডিপার্টমেন্ট। কিন্তু এ দিন পাক বোলারদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করলেন হ্যারি ব্রুক-সাম কারানরা। তাঁদের দাপটেই ২৬ বল বাকি থাকতে ৬ উইকেটে উড়ে গেল পাকিস্তান। প্রথম প্রস্তুতি ম্যাচেই পাক বোলাররা ল্যাজেগোবরে হলেন।

আরও পড়ুন: চিতার ক্ষিপ্রতায় রানআউট, অজিদের অবাক করা ক্যাচ, অনুশীলন ম্যাচেই ফাটাফাটি কোহলি- ভিডিয়ো

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমেছিল পাকিস্তান। পাক ব্রিগেডের হয়ে ওপেন করেন শান মাসুদ এবং হায়দার আলি। বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান এ দিন ব্যাট করেননি। আর এই ম্যাচে অধিনায়ক ছিলেন শাদাব খান। পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ২২ বলে ৩৯ করেন শাদাব খান। এ ছাড়া ইফতিকর আহমেদ করেন ১৮ বলে ২২ রান। আটে নেমে মহম্মদ ওয়াসিম করেন ১৬ বলে ২২ রান। বাকিরা কেউ ২০ রানের গণ্ডি টপকাননি। ১৯ ওভারে ৮ উইকেট হারিয়ে পাকিস্তান করে ১৬০ রান। ইংল্যান্ডের ডেভিড উইলি নিয়েছেন ২ উইকেট।

আরও পড়ুন: সকাল সকাল ম্যাচ জেতার পর কফি পান, সোমবার উপভোগ করছেন কেএল রাহুল

রান তাড়া করতে নেমে শুরুতেই ফিল সল্টের উইকেট হারিয়ে ধাক্কা খায় ইংল্যান্ড। পরে ৫১ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে বসে থাকে ব্রিটিশরা। বেন স্টোকস ১৮ বলে ৩৬ করে আউট হয়ে যান। ১৬ বলে ২৮ করেন লিয়াম লিভিংস্টোন। তবে ইংল্যান্ডকে জয় এনে দেন হ্যারি ব্রুক এবং সাম কারান। ব্রুক ২৪ বলে ৪৫ করে অপরাজিত থাকেন। কারান ১৪ বলে অপরাজিত ৩৩ রান করেন। এই দুই ক্রিকেটারের হাত ধরে ১৪.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬৩ রান করে ইংল্যান্ড। এ দিন পাকিস্তানের হয়ে ২উইকেট নিয়েছেন মহম্মদ ওয়াসিম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জ্যোতিষীর রহস্যমৃত্যুতে আলোড়ন বজবজে, পচাগলা দেহ ঘর থেকে উদ্ধার করল পুলিশ প্রিয়াঙ্কাকে টক্কর দিয়ে চিকনি চামেলির সুরে বরযাত্রী মাতিয়েছেন নীতা আম্বানি! বিশ্বকাপ ফাইনালে তাঁর ৪৭ রানের ইনিংসের পিছনে কাদের অবদান! জানালেন অক্ষর প্যাটেল CrowdStrike-র জন্য যত সমস্যা! ওটা কী আদতে? সবকিছু ঝুলে গেলেও ক্ষমা চাইলেন না CEO সঞ্জুর বিরুদ্ধে হওয়া 'অবিচার' নিয়ে গর্জে উঠলেন মনোজ তিওয়ারি, তোপ পন্তকেও পুলিশ ক্লিয়ারেন্স সার্টফিকেট পেতে যেতে হবে না থানায়, অনলাইনেই করা যাবে আবেদন ‘তোর চেয়ে ভালো বউ পাবে..’, হার্দিকের পাশে ফ্যানেরা, নোংরা কটাক্ষের মুখে নাতাশা মিছিল–সমাবেশে জারি নিষেধাজ্ঞা, অগ্নিগর্ভ ঢাকা, বাতিল করা হয়েছে মৈত্রী এক্সপ্রেস জল্পনার অবসান! মোহনবাগান ছাড়লেন আর্মান্দো সাদিকু…এফসি গোয়ায় পথে শিল্ডজয়ী তারকা 'রাজনীতিবিদরা তাহলে ফুচকা বেচবে?' শঙ্করাচার্যকে কটাক্ষ কঙ্গনার! হঠাৎ কী হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.