বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বাকিদের জন্য ইংল্যান্ড 'বিপজ্জনক'; অজি বধের পর মাইকেল ভনের বার্তা
ইংল্যান্ড দল নিয়ে বাকিদের সতর্ক করলেন ভন (ছবি:রয়টার্স)
ইংল্যান্ড দল নিয়ে বাকিদের সতর্ক করলেন ভন (ছবি:রয়টার্স)

বাকিদের জন্য ইংল্যান্ড 'বিপজ্জনক'; অজি বধের পর মাইকেল ভনের বার্তা

  • ম্যাচ শেষ হওয়ার পরপরেই উচ্ছ্বসিত ভন দাবি করেন এই টুর্নামেন্টের সবথেকে বিপজ্জনক দল ইংল্যান্ড। তার মতে একমাত্র বাবর আজমের দল এই টুর্নামেন্টে খেলা দলগুলোর মধ্যে অন্যতম যারা এই ইংল্যান্ডকে হারানোর ক্ষমতা রাখে।

শুভব্রত মুখার্জি: আমিরশাহিতে শনিবাসরীয় রাতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫০ বল বাকি থাকতেই ম্যাচ জিততে সক্ষম হয় ইংল্যান্ড দল। এতবড় জয়ের পরেই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভনের বক্তব্য চলতি বিশ্বকাপের সবথেকে বিপজ্জনক দল ইংল্যান্ড। আর অজিদের বিরুদ্ধে এই জয় নিঃসন্দেহে বাকি দলগুলোর জন্য যে একটা বার্তা তা জানাতে ভোলেননি তিনি।

উল্লেখ্য বল হাতে এদিন ইংল্যান্ডকে মাত্র ১২৫ রানে অলআউট করে দেওয়ার পরে। ব্যাট হাতে আক্রমনাত্মক মুডে থাকা জস বাটলারের বিধ্বংসী ব্যাটিংয়ের সামনে খড়কুটোর মতন উড়ে যায় অস্ট্রেলিয়া। ১২ ওভারের মধ্যেই খেলা শেষ করে ফেলে ইংল্যান্ড।

ম্যাচ শেষ হওয়ার পরপরেই উচ্ছ্বসিত ভন দাবি করেন এই টুর্নামেন্টের সবথেকে বিপজ্জনক দল ইংল্যান্ড। তার মতে একমাত্র বাবর আজমের দল এই টুর্নামেন্টে খেলা দলগুলোর মধ্যে অন্যতম যারা এই ইংল্যান্ডকে হারানোর ক্ষমতা রাখে। সোশ্যাল মিডিয়াতে ভন লেখেন ‘টুর্নামেন্টের বাকিদের জন্য এটা একটা বড় বার্তা। ইংল্যান্ড সেরা দল। বিপজ্জনকও বটে। কারা তাদের থামাবে ! এই মুহূর্তে দাঁড়িয়ে একমাত্র পাকিস্তান এমন একটি দল যারা তাদের আটকাতে পারে।’

বন্ধ করুন