বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিশ্বকাপের সেমিফাইনালের আগে জোর ধাক্কা ইংল্যান্ড শিবিরে, চোট পেয়ে ছিটকে গেলেন তারকা ওপেনার
চোট পাওয়ার পর জেসন রয়। ছবি- রয়টার্স (REUTERS)
চোট পাওয়ার পর জেসন রয়। ছবি- রয়টার্স (REUTERS)

বিশ্বকাপের সেমিফাইনালের আগে জোর ধাক্কা ইংল্যান্ড শিবিরে, চোট পেয়ে ছিটকে গেলেন তারকা ওপেনার

  • তড়িঘড়ি জেসন রয়ের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করে ইসিবি। 

নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালের আগে জোর ধাক্কা ইংল্যান্ড শিবিরে। চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা ওপেনার জেসন রয়।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্বকাপের শেষ গ্রুপ ম্যাচে ব্যাট করার সময় পায়ে চোট পেয়ে মাঠ ছাড়েন জেসন। আশঙ্কা করা হচ্ছিল তারকা ওপেনারের চোট বেশ গুরুতর। শেষমেশ সেই আশঙ্কাটাই সত্যি প্রমাণিত হয়। পায়ের চোটে চলতি বিশ্বকাপ থেকে ছিটকে যান তিনি।

তড়িঘড়ি জেসন রয়ের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করে ইংল্যান্ড। জেসনের পরিবর্তে ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে ঢুকে পড়েন জেমস ভিনস, যিনি রিজার্ভ ক্রিকেটার হিসেবে দলের সঙ্গেই আমিরশাহিতে ছিলেন। আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটি রয়ের পরিবর্ত হিসেবে ভিনসের দলভুক্তিতে স্বীকৃতি জানায়।

বিশ্বকাপের মাঝে চোট পেয়ে কোনও ইংল্যান্ড ক্রিকেটারের ছিটকে যাওয়া এই প্রথম নয়। এর আগে চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটেক গিয়েছেন তারকা পেসার টাইমাল মিলস। শ্রীলঙ্কার বিরুদ্ধে সুপার টুয়লেভের ম্যাচে বল করার সময় চোট পান মিলস। পরে বোঝা যায় তাঁর চোট বেশ গুরুতর। মিলস বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় তাঁর বদলি হিসেবে ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে ঢুকে পড়েন রিস টপলি। রিজার্ভ ক্রিকেটার হিসেবে তিনিও আগে থেকেই ইংল্যান্ড স্কোয়াডের সঙ্গে উপস্থিত ছিলেন আমিরশাহিতে।

বন্ধ করুন