বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > জোর ধাক্কা ইংল্যান্ড শিবিরে, চোট পেয়ে T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার
জোর ধাক্কা ইংল্যান্ড শিবিরে। ছবি- আইসিসি।
জোর ধাক্কা ইংল্যান্ড শিবিরে। ছবি- আইসিসি।

জোর ধাক্কা ইংল্যান্ড শিবিরে, চোট পেয়ে T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার

  • তড়িঘড়ি পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করল ইসিবি।

সুপার টুয়েলভের প্রথম চার ম্যাচে জিতে দুরন্তভাবে বিশ্বকাপ অভিযান শুরু করেছে ইংল্যান্ড। তারা সেমিফাইনালের পথে এক পা বাড়িয়ে রেখেছে। তবে এমন সুখের সময়েও দুর্ভাগ্য তাড়া করল ব্রিটিশদের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচে মাঠে নামার আগে জোর ধাক্কা খেল ইংল্যান্ড। চোটের জন্য চলতি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা পেসার টাইমাল মিলস।

বুধবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, উরুর চোটে চলতি বিশ্বকাপে আর মাঠে নামতে পারবেন না অভিজ্ঞ পেসার টাইমাল মিলস। সুতরাং এবারের মতো টি-২০ বিশ্বকাপ অভিযান শেষ মিলসের।

ইসিবির তরফে তড়িঘড়ি তাঁর পরিবর্ত ক্রিকেটারের নামও জানিয়ে দেওয়া হয়। মিলসের বদলে ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে ঢুকে পড়লেন রিস টপলি। ইংল্যান্ড স্কোয়াডের সঙ্গে রিজার্ভ ক্রিকেটার হিসেবে আগে থেকেই উপস্থিত ছিলেন টপলি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের দ্বিতীয় ওভারে বল করার সময় চোট পান মিলস। পরে বোঝা যায় তাঁর চোট বেশ গুরুতর। সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ সময় লাগবে। সুতরাং বাকি বিশ্বকাপে তাঁর মাঠে নামার কোনও প্রশ্নই নেই। মিলসের চোট পেয়ে ছিটকে যাওয়া ও তাঁর পরিবর্ত হিসেবে টপলির দলে ঢুকে পড়ার কথা পরে জানিয়ে দেওয়া হয় আইসিসির তরফেও।

বন্ধ করুন