বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারতের ২ ক্রিকেটার নাকি T20 WC-এ সর্বোচ্চ রান করবেন এবং উইকেট নেবেন, দাবি লি-র
ব্রেট লি।

ভারতের ২ ক্রিকেটার নাকি T20 WC-এ সর্বোচ্চ রান করবেন এবং উইকেট নেবেন, দাবি লি-র

  • রবিবার ভারত-পাকিস্তান মহারণ। তার আগে ব্রেট লি দাবি করেছেন, এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপে নাকি ভারতের ব্যাটসম্যান সর্বোচ্চ রান করবেন এবং ভারতেরই বোলার সবচেয়ে বেশি উইকেট নেবেন।

এ বার বিশ্বকাপে নাকি ভারতই ফেভারিট। আর ভারতকে ঘিরে তাই প্রত্যাশা সকলেরই একটু বেশি। সেই প্রত্যাশার পারদ আরও একটু বাড়িয়ে দিলেন ব্রেট লি। তিনি দাবি করেছেন, এ বার বিশ্বকাপে নাকি কেএল রাহুল সর্বোচ্চ রান করবেন। আর মহম্মদ সামি নেবেন সবচেয়ে বেশি উইকেট। এর পিছনে অবশ্য তিনি নিজের যুক্তি দিয়েছেন।

ব্রেট লি দাবি করেছেন, ‘আমার মনে হয় ভারতের চার-পাঁচ জন উঁচু দরের ব্যাটসম্যান রয়েছে এবং ভাল বোলিং আক্রমণের জন্যই এই বছর তারা ফেভারিট। কয়েক মাস ধরে পারফরম্যান্স দেখার পরই বলছিকেএল রাহুল সর্বোচ্চ রান করবে। আর আর মহম্মদ শামি সবচেয়ে বেশি উইকেট নেবে। এটা আমি বাজি ধরছি। আর যদি সর্বোচ্চ রান করে ভারতের কোনও ক্রিকেটার এবং সবচেয়ে বেশি উইকেট নেয় ভারতের কোনও বোলার, তা হলে তো ভারতের শুরুটাও ভাল হবে।’

এমনিতেই বেশ ভাল ছন্দে রয়েছে ভারতের এই দুই ক্রিকেটার। রাহুল তো আইপিএলেও ভাল ফর্মে ছিলেন। তৃতীয় সর্বোচ্চ রানও করেছিলেন। আর তাঁর পাঞ্জাব কিংসের সতীর্থ শামিকে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভাল ছন্দে পাওয়া গিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত স্পেল করেছিলেন তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ তিনি খেলেননি।

বন্ধ করুন