বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > 'সাফল্য কিনতে পারবে না ভারতের টাকা,প্রমাণ করল পাকিস্তান',পন্টিং কি বলেছেন এমনটা?

'সাফল্য কিনতে পারবে না ভারতের টাকা,প্রমাণ করল পাকিস্তান',পন্টিং কি বলেছেন এমনটা?

রিকি পন্টিং (ফাইল ছবি : রয়টার্স) (REUTERS)

সম্প্রতি ভাইরাল হওয়া এক পোস্টে দাবি করা হয়, পন্টিং নাকি বলেছেন, 'বিশ্ব ক্রিকেটের উপর এত নিয়ন্ত্রণ এবং দখল থাকা সত্ত্বেও ভারত বিশ্বকাপ থেকে ছিটকে গেল।

প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার রিকি পন্টিং কি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভারতের অনাকাঙ্খিত প্রস্থানের পরে বিসিসিআই-এর 'মানি পাওয়ার' নিয়ে তোপ দেগেছেন? অন্তত এমনটাই দাবি করে বেশ কয়েকজন একটি পোস্ট ভাইরাল করেছেন। পোস্টে দাবি করা হচ্ছে, পন্টিং নাকি বলেছেন, 'বিশ্ব ক্রিকেটের উপর এত নিয়ন্ত্রণ এবং দখল থাকা সত্ত্বেও ভারত বিশ্বকাপ থেকে ছিটকে গেল। টাকা দিয়ে সাফল্য কেনা যায় না এবং পাকিস্তান তা প্রমাণ করেছে।'

তবে জানা গিয়েছে ইন্টারনেটে ভাইরাল হওয়া এই পোস্টটি সম্পূর্ণ ভুয়ো। রিকি পন্টিং এমন কোনও মন্তব্য করেননি ভারতীয় ক্রিকেট দল বা বোর্ডের নামে। পাশাপাশি তাঁকে উদ্ধৃত করে এমন কোনও খবর কোনও সংবাদ সংস্থা প্রকাশ করেনি। সংবাদ সংস্থা রয়টার্সকে পন্টিংয়ের মুখপাত্র নিশ্চিত করে জানান যে আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের কোচ এহেন কোনও মন্তব্যই করেননি কোথাও।

উল্লেখ্য, গ্রুপ লিগের তিনটি ম্যাচ পরপর জিতেও বিশ্বকাপ থেকে ছিটকে যায় ভারত। নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচে কিউয়িদের জয়ের পরই ভারতীয় দলের রিটার্ন টিকিট কাটা হয়ে গিয়েছিল। গ্রুপ লিগের শেষ ম্যাচে নামিবিয়ার সঙ্গে নিয়মরক্ষার জন্য খেলতে নামে মেন ইন ব্লু। তবে এই বিশ্বকাপ থেকে ভারতের বিদায় পাকিস্তানি ক্রিকেট প্রেমীদের কাছে আরও বেশি মধুর কারণ, দীর্ঘ প্রায় তিন দশকের বাধা পার করে প্রথম বার বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারাতে সক্ষম হয় পাক দল। তবে এরপর থেকে বিভিন্ন প্ররোচণামূলক ভুয়ো পোস্ট ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফরের আগে ভূপতিনগরে প্রচুর বোমার মশলা উদ্ধার! মধ্যরাতের কলকাতার রাস্তায় ৩ আরোহীকে নিয়ে ছুটল বাইক, বেপরোয়া গতির বলি ২, আহত ১ ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি অসুস্থ মিমি চক্রবর্তী? দুবাইতে বিশেষ ধরনের চিকিৎসার দ্বারস্থ অভিনেত্রী শিলিগুড়িতে সভা করতে পারেন প্রধানমন্ত্রী, চতুর্থ দফার সমাবেশ নিয়ে জোর গুঞ্জন বুধবার থেকে ফের বৃষ্টি? সোমে কলকাতার তাপমাত্রা কত? রইল আবহাওয়ার আপডেট জামনগর বিমানবন্দরে সকাল সকাল তারকাদের ভিড়, বাড়ি ফিরলেন রালিয়া, সইফিনা, ভিক্যাটরা বিশ্বকাপজয়ীর ওপরেই আস্থা, নতুন অধিনায়ক ঘোষণা করল সানরাইজার্স হায়দরাবাদ বিধবা পুত্রবধূকে শশুর শাশুড়ির দেওয়া উপহার ফেরত দিতে বলা যাবে না: বম্বে HC তাপস রায়ের মান ভাঙাতে দূত হয়ে গেলেন ব্রাত্য–কুণাল, তৃণমূলে এখন কঠিন অঙ্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.