বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পরের সপ্তাহ থেকেই বল করতে পারেন হার্দিক! সমর্থকদের আশ্বাস দিলেন রোহিত
বোলিং অ্যাকশনে হার্দিক পান্ডিয়া (ছবি:আইপিএল)
বোলিং অ্যাকশনে হার্দিক পান্ডিয়া (ছবি:আইপিএল)

পরের সপ্তাহ থেকেই বল করতে পারেন হার্দিক! সমর্থকদের আশ্বাস দিলেন রোহিত

  • হার্দিক পান্ডিয়ার ভবিষ্যৎ নিয়ে জল্পনা চলছেই। এমন অবস্থায় আশ্বাসবাণী দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তবে সেই বার্তায় রয়েছে কিছুটা চিন্তার পূর্বাভাস। কারণ হার্দিকের সুস্থতার জন্য ফিজিও, প্রশিক্ষক এবং মেডিকেল টিমের দিকে তাকিয়ে রয়েছেন রোহিত।

আদৌ কি আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত দলে জায়গা পাবেন হার্দিক পান্ডিয়া! দলে জায়গা পেলে কি আদৌ টিম ইন্ডিয়ার জার্সিতে বোলিং করতে পারবেন ভারতের এই অলরাউন্ডার। হার্দিক পান্ডিয়ার ভবিষ্যৎ নিয়ে জল্পনা চলছেই। এমন অবস্থায় আশ্বাসবাণী দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তবে সেই বার্তায় রয়েছে কিছুটা চিন্তার পূর্বাভাস। কারণ হার্দিকের সুস্থতার জন্য ফিজিও, প্রশিক্ষক এবং মেডিকেল টিমের দিকে তাকিয়ে রয়েছেন রোহিত।

প্রায় দেড় বছর আগে পিঠে চোটের পর থেকে হার্দিক খুব বেশি বোলিং করেননি। এই বছরের শুরুর দিকে, হার্দিক ভারতের হয়ে কয়েক ওভার বল করেছিলেন, কিন্তু চলতি আইপিএলে তিনি বল স্পর্শ করেননি। এরপরেই প্রশ্ন উঠেছে তাহলে কি আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে কি হার্দিক বোলিং করতে পারবেন। আর যদি বোলিং নাই করতে পারেন তাহলে কি হার্দিক চূড়ান্ত দলে জায়গা পাবেন। 

মুম্বই ইন্ডিয়ান্সের কোচ জয়াবর্ধনে জানিয়েছিলেন হার্দিক পান্ডিয়া আগামী কয়েক দিনের মধ্যে বোলিং শুরু করবেন। এরপরে শুক্রবার সাংবাদিক সম্মেলনে এসে মুম্বই দলের অধিনায়ক রোহিত শর্মা জানান পান্ডিয়া বিসিসিআই-এর মেডিকেল টিমের কঠোর তত্ত্বাবধানে রয়েছেন এবং তার অগ্রগতি এবং অবস্থা ক্রমাগত পর্যবেক্ষণ করা হচ্ছে। তিনি বলেন, যতদূর বোলিংয়ের কথা, হার্দিক এখনও বল স্পর্শ করেনি। এমন পরিস্থিতিতে ফিজিও, প্রশিক্ষক এবং মেডিকেল টিম তার বোলিং নিয়ে কাজ করছে। আমি এখন পর্যন্ত যা জানি তা হল হার্দিক একটি বলও করেননি। কিন্তু আমরা একবারে একটি ম্যাচ নিয়ে ভাবতে চাই এবং তার চোটের অগ্রগতি দেখতে চাই।

ম্যাচের পর রোহিত বলেছিলেন যে হার্দিক আজও বোলিং করেনি, কিন্তু প্রতিটা দিনের সাথে সে আরও ভালো করছেন। এমন পরিস্থিতিতে, তিনি আগামী সপ্তাহে বোলিং করতে পারেন, কিন্তু শুধুমাত্র ডাক্তার এবং ফিজিও তার সম্পর্কে কিছু বলতে পারবেন।  

বন্ধ করুন