বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পাকিস্তান ম্যাচের আগে অনুশীলনে করলেন না হার্দিক, ধোনির সাথে সময় কাটালেন বুমরাহ
হার্দিক পাণ্ডিয়া।
হার্দিক পাণ্ডিয়া।

পাকিস্তান ম্যাচের আগে অনুশীলনে করলেন না হার্দিক, ধোনির সাথে সময় কাটালেন বুমরাহ

  • ঋষভ পন্ত, শ্রেয়স আইয়ার, রবীন্দ্র জাদেজাদের দেখা গেল নিজেদের ব্যাটিং টেকনিকের খুঁটিনাটি নিয়ে আলোচনা করতে। তবে এ দিন হার্দিকের পাশাপাশি ইশান কিষাণও নেটে অনুপস্থিত ছিলেন। বোলাররা এ দিন সবাই ছোট ছোট স্পেলে নেটে বল করে অনুশীলন সারেন।

শুভব্রত মুখার্জি: পাকিস্তান ম্যাচের আগে ভারতীয় শিবিরে একেবারে ফুরফুরে মেজাজ। আজ অপশনাল অনুশীলনে অনুপস্থিত ছিলেন ভারতের অন্যতম অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। দলের বোলিং আক্রমণের সেরা অস্ত্র জসপ্রীত বুমরাহ ক্যামেরাবন্দি হলেন মেন্টর ধোনির সঙ্গে সময় কাটানোর সময়ে। টি-২০ বিশ্বকাপের হাইভোল্টেজ পাকিস্তান ম্যাচের আগে ভারতীয় দলের তরফে একটি অপশনাল নেটের ব্যবস্থা করা হয়েছিল। তবে হার্দিক অনুপস্থিত থাকলেও অধিনায়ক বিরাট, কেএল রাহুল, রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদবদের দেখা গেল এ দিন নেটে রীতিমতো গা ঘামাতে।

ঋষভ পন্ত, শ্রেয়স আইয়ার, রবীন্দ্র জাদেজাদের দেখা গেল নিজেদের ব্যাটিং টেকনিকের খুঁটিনাটি নিয়ে আলোচনা করতে। তবে এ দিন হার্দিকের পাশাপাশি ইশান কিষাণও নেটে অনুপস্থিত ছিলেন। বোলাররা এ দিন সবাই ছোট ছোট স্পেলে নেটে বল করে অনুশীলন সারেন।

নেটে এ দিন সবার শেষে বল করতে আসেন জসপ্রীত বুমরাহ। অনুশীলন শেষে তাঁকে মেন্টর ধোনির সঙ্গে দীর্ঘক্ষন আলোচনায় মগ্ন থাকতে দেখা যায়। উল্লেখ্য শনিবার নেটে হার্দিকের অনুপস্থিতি বেশ উল্লেখযোগ্য। কিছু দিন আগেই বিরাট কোহলি জানিয়েছিলেন, বিশ্বকাপে হার্দিক তাঁদের হয়ে অন্ততপক্ষে দুই ওভার করে বল করবেন। হার্দিকের ব্যাটিং দলের পক্ষে কতটা অপরিহার্য তাও বুঝিয়ে দিয়েছিলেন অধিনায়ক। তবে প্রস্তুতি ম্যাচ বল করতে দেখা যায়নি হার্দিককে। যে কারণে তাঁকে প্রথমে একাদশে না রাখার সম্ভাবনাই বেশি।

বন্ধ করুন