বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ‘বিরাটের আমাদের নিয়ে চিন্তিত থাকা উচিত’, হুঁশিয়ারি স্কটিশ স্পিনারের
বিরাট কোহলি। ছবি- টুইটার (@DurhamCricket)।
বিরাট কোহলি। ছবি- টুইটার (@DurhamCricket)।

‘বিরাটের আমাদের নিয়ে চিন্তিত থাকা উচিত’, হুঁশিয়ারি স্কটিশ স্পিনারের

  • বিরাটের জন্য আলাদা পরিকল্পনা রয়েছে, জানালেন ওয়াট।

শুভব্রত মুখার্জি

ভারত তথা বিশ্বের অন্যতম সেরা ব্যাটার বিরাট কোহলি। তাঁর জন্য বিশ্বের যে কোন প্রতিপক্ষ যে আলাদা করে পরিকল্পনা করবে তা বলাই বাহুল্য। বিশ্বকাপের কোয়ালিফায়ারে নিজেদের গ্রুপে তিনটি ম্যাচেই জিতে ভারতের গ্রুপে জায়গা করে নিয়েছে স্কটল্যান্ড দল। আর তার পরেই স্কটিশ স্পিনারের গলায় শোনা গেল কার্যত হুমকির সুর‌। স্কটল্যান্ডের বাঁ-হাতি স্পিনার মার্ক ওয়াটের গলাতে শোনা গেল এই সতর্কবার্তা। বিরাটের জন্য যে তাঁদের নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে সেকথা জানিয়ে তিনি বলেন, ব্যাপারটি নিয়ে বিরাটের 'চিন্তিত' হওয়ার প্রয়োজন রয়েছে।

উল্লেখ্য স্কটল্যান্ড কোয়ালিফাইং রাউন্ডে বাংলাদেশ, পাপুয়া নিউগিনি এবং ওমানের বিরুদ্ধে ম্যাচে জয়লাভ করে সুপার -১২'তে পৌঁছে গিয়েছে। তাদের গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও নমিবিয়া। কোয়ালিফায়ারে তিনটি উইকেট নেওয়ার পরে ম্যাটের পরবর্তী লক্ষ্য অবশ্যই বিরাটের উইকেটটি নেওয়া।

ওয়াট জানান, 'বিরাটের জন্য অনেক পরিকল্পনা রয়েছে আমার। এই মুহূর্তে তা আমি গোপন রাখছি। আমি মনে করি এই বিষয়ে ওর চিন্তিত হওয়া উচিত। এই ব্যাপারটার জন্য আমরা ক্রিকেটটা খেলি। বিশ্বের সেরা ক্রিকেটারদের বিরুদ্ধে আপনি নিজেকে চ্যালেঞ্জ করতে চান। বিশ্বের সেরা তারকাদের বিরুদ্ধে আপনি খেলতে চান। বিশ্বের প্রত্যেককে আমরা দেখাতে চাই আমাদের খেলার ক্ষমতা। তার জন্য আমরা মুখিয়ে রয়েছি।'

বন্ধ করুন