বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ‘অশ্বিনকে দেখতে চাই;’ নিউজিল্যান্ড ম্যাচে ভারতীয় একাদশ বদলের কথা বললেন ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার

‘অশ্বিনকে দেখতে চাই;’ নিউজিল্যান্ড ম্যাচে ভারতীয় একাদশ বদলের কথা বললেন ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার

ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার গ্রেম সোয়ান ও টিম ইন্ডিয়া 

অশ্বিনকে দলে নেওয়ার জন্য গলা ফাটালেন ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার গ্রেম সোয়ান।  তিনি মনে করেন অভিজ্ঞ স্পিনারের কৌশলকে কাজে লাগিয়ে কিউইদের বাক্স বন্দি করতে পারেব টিম ইন্ডিয়া।

টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের আসন্ন ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচে কী হতে চলেছে?  কোন দল নিয়ে মাঠে নামবে টিম ইন্ডিয়া। তা নিয়ে আলোচনা চরমে উঠেছে। অনেকেরই মত অশ্বিনকে দলে ফেরান হোক। যে ভাবে অশ্বিন বিশ্বকাপের শুরুতে অনুশীলন ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২টি উইকেট তুলেছে সেই ছবিটাই দেখতে চাইছে গোটা ক্রিকেট মহল। অশ্বিনকে দলে নেওয়ার জন্য গলা ফাটালেন ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার গ্রেম সোয়ান। 

অশ্বিন, যিনি শেষবার ২০১৭ সালে সীমিত ওভারের ক্রিকেট খেলেছিলেন। দীর্ঘ চার বছর পর নীল জার্সিতে ফিরে এসেছেন। দুটি প্রস্তুতি ম্যাচে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২/৮ দিয়েছেন ও ইংল্যান্ডের বিরুদ্ধে ০/২৩ রান দিয়েছেন। বর্তমানে নিজের পারফরমেন্স দিয়ে যে ভাবে অশ্বিন সকলের মন জয় করেছেন তাতে তাকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে দেখতে চান সোয়ান। তিনি মনে করেন অভিজ্ঞ স্পিনারের কৌশলকে কাজে লাগিয়ে কিউইদের বাক্স বন্দি করতে পারেব টিম ইন্ডিয়া।

সোয়ান জানান, ‘আমি স্পিনের প্রতি খুব পক্ষপাতদুষ্ট তাই আমি আর অশ্বিনকে দেখতে চাই। সে একজন দুর্দান্ত বোলার। অনেক বৈচিত্র্য আছে এবং বড় সময়ের খেলোয়াড়। সে সত্যিই ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন এবং অবশ্যই ম্যাচ জয়ী পারফর্ম করতে পারেন।’ তবে নিউজিল্যান্ড ম্যাচে শার্দুল ঠাকুরকেও একটা বড় বিকল্প মনে করেন ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার। গ্রেম সোয়ান বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে অশ্বিনের খেলা দেখতে চাই। আমার মনে হয় না এটা তিনজন স্পিনার খেলছে। তিনি কার জায়গায় খেলবেন - সম্ভবত একজন সিমার বা হার্দিক পান্ডিয়া যদি বোলিং করতে না যান। হ্যাঁ, শার্দুল ঠাকুরও একটি বিকল্প হতে পারেন।’

বন্ধ করুন