বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > আমি কখনই বলব না যে ভারতের এটা দারুণ ব্যাটিং লাইন আপ- নাসের হুসেন

আমি কখনই বলব না যে ভারতের এটা দারুণ ব্যাটিং লাইন আপ- নাসের হুসেন

নাসের হুসেন, বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব (ছবি-গেটি ইমেজ)

এই ম্যাচের আগে দুই দলকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করেছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নাসের হুসেন ভারতীয় দলের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি ইঙ্গিত দিয়েছেন যে রোহিত শর্মা এবং কোম্পানির ব্যাটিং খুব একটা শক্তিশালী নয়।

বৃহস্পতিবার অ্যাডিলেড ওভালে গুরুত্বপূর্ণ দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের সঙ্গে টক্কর দিতে তৈরি ভারত। এই ম্যাচের আগে দুই দলকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করেছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক নাসের হুসেন ভারতীয় দলের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি ইঙ্গিত দিয়েছেন যে রোহিত শর্মা এবং কোম্পানির ব্যাটিং খুব একটা শক্তিশালী নয়। 

স্কাই স্পোর্টসে নাসের হুসেন বলেন, ‘এটি একটি শক্তিশালী লাইন আপ কিন্তু তাদের মধ্যে মাত্র দুজন ফর্মে রয়েছেন - বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদব। তারা যে কোনও দেশের হয়ে সুপার 12-এ সর্বোচ্চ রান সংগ্রাহক দুজন।’ তিনি আরও বলেন, ‘তাই আমি এটা মানব না যে, বাহ, এটি একটি দুর্দান্ত ভারতীয় দল। তারা দক্ষিণ আফ্রিকার কাছে হেরেছে এবং এমসিজি-তে সেই দুর্দান্ত খেলায় পাকিস্তানের বিরুদ্ধে সবেমাত্র লাইন অতিক্রম করেছে। তাই তারা অবশ্যই পরাজিত হতে পারে।’ 

আরও পড়ুন… সেমিফাইনালে ভারতকে ধ্বংস করে দেবে ইংল্যান্ড! শোয়েব আখতারের বড় ভবিষ্যদ্বাণী

আবারও, সকলের নজর থাকবে প্লেয়িং ইলেভেনের দিকে যে ভারতীয় দল এগিয়ে যায়। যদিও দলের বেশিরভাগই নিজেকে বেছে নেয়, সবার মনে একটাই সমস্যা হল উইকেটরক্ষকের স্লটের জন্য দীনেশ কার্তিক এবং ঋষভ পন্তের মধ্যে কে এগিয়ে থাকবে। কার্তিক, ভারতের মনোনীত 'ফিনিশার', বেশ শান্ত বিশ্বকাপ কাটিয়েছেন, তিনটি ইনিংসে মাত্র ১৪ রান করেছেন এবং জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ সুপার-12 টাই থেকে বাদ পড়েছিলেন। প্লেয়িং ইলেভেনে তার স্থলাভিষিক্ত হন পন্ত কিন্তু তিনিও তিন রান করে আউট হয়ে খুব একটা প্রভাব ফেলতে পারেননি। তবে এদিন ঋষভ পন্তের উপরেই ভরসা রেখেছেন রোহিত শর্মারা। 

আরও পড়ুন… জিতেছো বটে, কিন্তু বিজয়ীসুলভ ঔদার্য নেই তোমাদের মধ্যে- পাক ফ্যানদের তোপ ইরফান

এই বছরের শুরুর দিকে, যখন ভারত তাদের মাটিতে ইংল্যান্ডকে T20I এবং ODI উভয়েই পরাজিত করেছিল, তখন পন্ত একটি বড় ভূমিকা পালন করেছিলেন - তিনি ট্রেন্ট ব্রিজে একটি ওডিআইতে ম্যাচ জয়ী শতকের সাথে পুনরায় নির্ধারিত পঞ্চম টেস্টে সেঞ্চুরি করেছিলেন - যে কারণে হুসেন মনে করেন তরুণ উইকেটরক্ষক ব্যাটার হয়তো ডিকেকে ছাড়িয়ে যেতে পারে। আর এই ম্যাচে সেটাই দেখা গিয়েছে। 

নাসের হুসেন বলেন, ‘তারা একটি শক্তিশালী লাইন আপ, এবং আমি অনুভব করি - আমরা এখনও জানি না - এটি কিছুটা শক্তিশালী হতে পারে কারণ ঋষভ পন্ত আসতে পারে এমন গুজব রয়েছে৷ ডিকে সর্বকালের সেরাদের একজন এমনকি ভারতের হয়েও খেলেছেন, কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে পন্তের রেকর্ড অসাধারণ। তিনি আদিল রশিদকে খুব ভালো খেলেন এবং উইকেটের ক্ষেত্রেও তিনি খুব ভালো। তাই ঋষভ পন্ত হুমকি হয়ে উঠবেন এবং এটি তার লাইন আপকে দীর্ঘায়িত করবে যেহেতু আপনি পেয়েছেন। হার্দিক পান্ডিয়া ৬ নম্বরে, অক্ষর প্যাটেল ৭ এবং অশ্বিন নম্বরে থাকবেন।’ 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.