বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ICC T20 WC 2022: ভারত নাকি সেমিফাইনালেই উঠতে পারবে না! উথাপ্পার ভবিষ্যদ্বাণীতে অনেকেই অবাক

ICC T20 WC 2022: ভারত নাকি সেমিফাইনালেই উঠতে পারবে না! উথাপ্পার ভবিষ্যদ্বাণীতে অনেকেই অবাক

রবিন উথাপ্পার ভবিষ্যদ্বাণীতে অনেকেই অবাক

২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার রবিন উথাপ্পা। এই ভবিষ্যদ্বাণীকে অনেকেই বিস্ময়কর বলে মনে করছেন। রবিন উথাপ্পার এই ভবিষ্যদ্বাণীর কথা শুনে অনেক ভারতীয় ভক্তরাই খুশি হবে না।

২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার রবিন উথাপ্পা। এই ভবিষ্যদ্বাণীকে অনেকেই বিস্ময়কর বলে মনে করছেন। রবিন উথাপ্পার এই ভবিষ্যদ্বাণীর কথা শুনে অনেক ভারতীয় ভক্তরাই খুশি হবে না। কারণ রবিন উথাপ্পা জানিয়েছেন ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে কোন চারটি দল যোগ্যতা অর্জন করবে। তবে সেই তালিকায় নেই ভারত। জানলে অবাক হবেন যে রবিন উথাপ্পা এই তালিকায় পাকিস্তানকে রেখেছেন।

আরও পড়ুন… বাবরের নজরে ধোনির স্কোর! পাক নেতা কি এবার মাহির এই বড় রেকর্ড ভেঙে দিতে পারবেন?

এবারের টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের অভিযান শুরু করার আগেই চমকপ্রদ ভবিষ্যদ্বাণী করলেন ভারতীয় দলের প্রাক্তন ওপেনার রবিন উথাপ্পা। রবিন উথাপ্পা যিনি ২০০৭ সালে ধোনির নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন। তবে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জনকারী চারটি দলের তালিকা থেকে বর্তমান ভারতীয় দলকে বাদ রেখেছেন রবিন উথাপ্পা। ভারতের প্রাক্তন ক্রিকেটার বিশ্বাস করেন যে, সংযুক্ত আরব আমির শাহিতে খেলা আগের বিশ্বকাপের মতো এবারও ভারতীয় দল গ্রুপ পর্ব থেকে ছিটকে যাবে এবং শিরোপা জয়ের অপেক্ষা আরও একটু দীর্ঘ হবে।

আরও পড়ুন… শূন্যতে আউট বাবর, খুব বেশি রান হবে না ইঙ্গিত দিয়েছিলেন টসে

ইএসপিএনক্রিকইনফোতে কথা বলতে গিয়ে, ৩৬ বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যান বলেছেন যে পাকিস্তান এবং দক্ষিণ আফ্রিকা সুপার 12 পর্বের গ্রুপ ২ থেকে শেষ চারে উঠতে পারে। রবিন উথাপ্পা বলেছেন, ‘আমি একটি দাবিত্যাগ দিয়ে শুরু করতে চাই। আমি মনে করি না আমার এই কথা শুনে ভারতীয় ভক্তরা খুব একটা বেশি খুশি হবেন। কারণ আমার মনে হয় এবারের টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালিস্টরা হল অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, পাকিস্তান এবং দক্ষিণ আফ্রিকা।’

রবিন উথাপ্পার ভবিষ্যদ্বাণী অবশ্য অনেক বিশেষজ্ঞদের অবাক করেছে। কারণ প্যানেলের অন্যরা ভারতকে শেষ চারে রেখেছিলেন। প্যানেলের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন অনিল কুম্বলে, স্যাম বিলিংস, ফাফ ডু প্লেসি, স্টিফেন ফ্লেমিং, টম মুডি, ফারভেজ মাহরুফ এবং ড্যারেন গঙ্গা। এই জায়ান্টদের তালিকায় ভারত, অস্ট্রেলিয়া, পাকিস্তান ও ইংল্যান্ডের দল ছিল।

বন্ধ করুন