বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > আমি বাবর হলে...; ড্রেসিংরুমের ভিডিয়ো ভাইরাল হতেই রেগে লাল ওয়াসিম আক্রম

আমি বাবর হলে...; ড্রেসিংরুমের ভিডিয়ো ভাইরাল হতেই রেগে লাল ওয়াসিম আক্রম

বাবর আজমদের ড্রেসিংরুমের ভিডিয়ো ভাইরাল হতেই রেগে লাল ওয়াসিম আক্রম (ছবি-পিসিবি/ইনস্টাগ্রাম)

ওয়াসিম আক্রমের মতে, ড্রেসিংরুম থেকে এমন ভিডিয়ো আসা ভালো নয়। তিনি বিশ্বাস করেন যে দলের সঙ্গে সম্পর্কিত কিছু জিনিস দলের ভিতরে থাকা উচিত এবং তাদের বাইরে আসা উচিত নয়। তিনি বিশ্বাস করেন যে ড্রেসিংরুমের জিনিসগুলি বাইরের লোকদের জানার জন্য নয়।

পাকিস্তান ক্রিকেট দল কোনও ভাবে আইসিসি ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ-এর সেমিফাইনালে উঠেছে। প্রথম সেমিফাইনালে এই দলটি এখন মুখোমুখি হবে নিউজিল্যান্ডের। তবে এই ম্যাচের আগেই দলের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম। পাকিস্তান তাদের শেষ সুপার-১২ ম্যাচে বাংলাদেশকে হারিয়েছিল এবং এই জয়ের পর অধিনায়ক বাবর আজম, কোচ ম্যাথিউ হেইডেন ড্রেসিংরুমে দলের খেলোয়াড়দের উৎসাহিত করেছিলেন। এতেই ক্ষিপ্ত হন আক্রম।

ওয়াসিম আক্রমের মতে, ড্রেসিংরুম থেকে এমন ভিডিয়ো আসা ভালো নয়। তিনি বিশ্বাস করেন যে দলের সঙ্গে সম্পর্কিত কিছু জিনিস দলের ভিতরে থাকা উচিত এবং তাদের বাইরে আসা উচিত নয়। তিনি বিশ্বাস করেন যে ড্রেসিংরুমের জিনিসগুলি বাইরের লোকদের জানার জন্য নয়।

আরও পড়ুন… বাংলাদেশের সঙ্গেই আম্পায়াররা একটু বেশিই ভুল সিদ্ধান্ত দিয়েছে- খালেদ মাহমুদ

ওয়াসিম আক্রম বলেন, তিনি যদি বাবর আজমের জায়গায় থাকতেন, তাহলে ভিডিয়োটি করা ব্যক্তিকে আগে ধরতেন। এ-স্পোর্টসে এই বিষয় নিয়ে কথা বলতে গিয়ে ওয়াসিম আক্রম বলেন, ‘আমি যদি বাবর আজম হতাম তবে যে এই ভিডিয়ো করছে তাঁকে আগে ধরতাম। মাঝে মাঝে কিছু জিনিস ব্যক্তিগত থেকে যায়। আমি সোশ্যাল মিডিয়া, খেলোয়াড়দের ভক্তদের সঙ্গে দেখা করা বা কথোপকথনের ভিডিয়ো দেওয়াতে কিছু মনে করি না। কিন্তু সাজঘরের ভিডিয়ো। এই বিশ্বকাপে অন্য কোনও দলকে এমনটা করতে দেখিনি। তাই অতিরিক্ত লাইক, ফলোয়ার পাওয়ার তাগিদ শেষ করতে হবে। এটা অতিরিক্ত হচ্ছে।’

আরও পড়ুন… নতুন ‘Mr 360’ সূর্যকুমার ফ্লপ হলে ভারতের ১৪০-১৫০ রান তোলাটা চাপের হবে- গাভাসকর

ওয়াসিম আক্রম বলেন, ‘তিনি যদি সেখানে থাকতেন, তাহলে তিনি ভিডিয়ো নির্মাতাদের বলতেন ড্রেসিংরুম ছাড়া অন্য কোথাও গিয়ে এই কাজটি করুন।’ আক্রম বলেন, ‘রেকর্ডিং সব সময়ই হয়। কল্পনা করুন যদি আমি সেখানে থাকতাম এবং আমি জানতাম না যে কেউ রেকর্ড করছে- সেই সময়ে যদি আমি দলকে কিছু বার্তা দিতে চাই তখন কি হবে! যে রেকর্ডিং করছে তাকে বলতাম, দু দিন বিশ্রাম নাও। কিমবা বলতাম ড্রেসিংরুমে এ সব না করে অন্য কোথাও এই কাজটা করুন।’

বাংলাদেশের বিরুদ্ধে জয় পেয়ে সেমিফাইনালে ওঠার পর ড্রেসিংরুমে খেলোয়াড়দের উৎসাহ দিয়েছিলেন দলের অধিনায়ক বাবর আজম। তিনি মহম্মদ হ্যারিসের প্রশংসা করেছিলেন এবং ম্যাচ শেষ করে তাঁকে আসার পরামর্শও দিয়েছিলেন। দলের খেলোয়াড়দের অনুপ্রাণিত করার ম্যাথু হেডেনের একটি ভিডিয়োও সামনে এসেছে। যদিও এই প্রথমবার ছিল না। এর আগে পাকিস্তান যখন ভারতের কাছে হেরেছিল, তখনও বাবরের ড্রেসিংরুমের ভিডিয়ো সামনে এসেছিল।

বন্ধ করুন