বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > নতুন ‘Mr 360’ সূর্যকুমার ফ্লপ হলে ভারতের ১৪০-১৫০ রান তোলাটা চাপের হবে- গাভাসকর

নতুন ‘Mr 360’ সূর্যকুমার ফ্লপ হলে ভারতের ১৪০-১৫০ রান তোলাটা চাপের হবে- গাভাসকর

সূর্যকুমার যাদব (ছবি-এএফপি)

সুনীল গাভাসকরের মতে, সূর্যকুমার যাদব যদি ফ্লপ করেন, তাহলে ভারতকে ১৪০-১৫০ রানের জন্যেও লড়াই করতে হবে। প্রাক্তন ব্যাটিং কিংবদন্তি সুনীল গাভাসকর বলেছেন যে সূর্যকুমার যাদব নতুন মিস্টার 360 ডিগ্রি হয়ে উঠেছেন এবং তিনি যদি ব্যর্থ হন তবে ভারত যথেষ্ট চাপে পড়তে পারে।

সুনীল গাভাসকরের মতে, সূর্যকুমার যাদব যদি ফ্লপ করেন, তাহলে ভারতকে ১৪০-১৫০ রানের জন্যেও লড়াই করতে হবে। প্রাক্তন ব্যাটিং কিংবদন্তি সুনীল গাভাসকর বলেছেন যে সূর্যকুমার যাদব নতুন মিস্টার 360 ডিগ্রি হয়ে উঠেছেন এবং তিনি যদি ব্যর্থ হন তবে ভারত যথেষ্ট চাপে পড়তে পারে। সূর্য কম রানে আউট হয়ে গেলে টিম ইন্ডিয়াকে বড় রান করতে হলে লড়াই করতে হবে।

বিশ্বের এক নম্বর টি টোয়েন্টি ব্যাটসম্যান সূর্যকুমার যাদব তাঁর প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপে সকলকে মুগ্ধ করেছেন। ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12 পর্বে তাঁর পারফরম্যান্স সেমিফাইনালে ভারতের পথ সহজ করে দিয়েছে। সুপার 12 এর শেষ ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে সূর্যের ২৫ বলে অপরাজিত ৬১ রান সকলকে মুগ্ধ করেছে।

আরও পড়ুন… সে যেন অন্য গ্রহ থেকে এসেছে, বোলাররা কোথায় যাবে- সূর্যে মোহিত ওয়াসিম-ওয়াকার

ইন্ডিয়া টুডের সঙ্গে কথা বলার সময়ে গাভাসকর বলেন যে সূর্যকুমার যাদবের প্রতিটি ইনিংসে সে 360 ডিগ্রি খেলেছেন। সূর্যকুমার যাদব হলেন নতুন মিস্টার 360 ডিগ্রি। তিনি উইকেটরক্ষকের বাম দিকে একটি ছক্কা মারেন যা দুর্দান্ত ছিল, শেষ ওভারগুলিতে শট খেলতে বোলারের অ্যাঙ্গেলের সুবিধা নেন। এ ছাড়া লফটেড কভার ড্রাইভ, সব শট খেলেন তিনি। স্ট্রেইট ড্রাইভও খেলতে ভালোবাসেন সূর্য।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিশ্বাস করেন যে সূর্যকুমারের কারণেই ভারত প্রতিরক্ষাযোগ্য স্কোর করতে সক্ষম হচ্ছে। গাভাসকর বলেছিলেন যে সূর্য আসলে এমন একজন খেলোয়াড় হয়ে উঠছেন যিনি ভারতকে এমন স্কোরে নিয়ে যাচ্ছেন যার সাহায্যে লড়াই করা যেতে পারে। গাভাসকরের মতে MCG তে ভারতের করা রানটি ভারত ১৫০রানেও পৌঁছাতে পারত না। যদি না সূর্যের ব্যাট থেকে ঐ রানটা আসত।

আরও পড়ুন… T20 World Cup 2022: বিশ্বের প্রাক্তন এক নম্বর T20 ক্রিকেটার অনিশ্চিত ভারত বনাম ইংল্যান্ড সেমিতে

সুনীল গাভাসকর বলেছিলেন যে সূর্যকুমার যাদবের ব্যর্থ হলে, ভারতকে ১৪০-১৫০ রান করার জন্যও লড়াই করতে হবে। তাই কেএল রাহুলের দায়িত্ব নেওয়া খুব গুরুত্বপূর্ণ।রোহিত শর্মার ফর্ম নিয়ে গাভাসকর বলেছেন যে, তিনি আশা করেন শেষ দুই ম্যাচের জন্য তাঁর রান নিশ্চিত সংরক্ষিত আছে। এটাই হবে সবচেয়ে বড় ম্যাচ। একটি গ্রুপ ম্যাচে, আপনি জানেন যে অন্য একটি ম্যাচ হবে, তাই কখনও কখনও আপনি খুব কঠিন চেষ্টা গুলো করেন এবং আউট হয়ে যান। গাভাসকর আরও বলেছিলেন যে এখন এইগুলি নকআউট ম্যাচ, নকআউট ম্যাচে আপনি খুব বেশি এই সব শট মারতে পারবেন না। আপনাকে আপনার সেরাটা দিতে হবে, আশা করি রোহিত সেটা ভালো করে জানেন এবং সেটিই করবেন।

বন্ধ করুন