বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 World Cup Viral Image: সেমির সূচি কী হবে? বিশ্বকাপের আগে তোলা ছবিতেই লুকিয়ে উত্তর, হতবাক নেটপাড়া

T20 World Cup Viral Image: সেমির সূচি কী হবে? বিশ্বকাপের আগে তোলা ছবিতেই লুকিয়ে উত্তর, হতবাক নেটপাড়া

বিশ্বকাপের আগে তোলা এই সেলফিই ভাইরাল হয়ে গিয়েছে। (ছবি সৌজন্যে, টুইটার @KKRiders)

T20 World Cup Viral Image: টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ড বনাম পাকিস্তান এবং ভারত বনাম ইংল্যান্ডের লড়াই হতে চলেছে। সেই উত্তর বিশ্বকাপের আগেই তোলা ছবিতে লুকিয়ে ছিল। তা দেখে হতবাক হলেন নেটিজেনরা।

সেমিফাইনালে সূচি কী হবে? টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুর আগেরদিন অধিনায়ক তোলার ছবির মধ্যেই সেই উত্তর লুকিয়ে খুঁজে পেলেন নেটিজেনরা। যা দেখে রীতিমতো হতবাক হয়ে গেলেন তাঁরা। নতুন করে ভাইরালও হয়ে গেল সেই ছবি।

যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে, সেটি এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেরদিন (গত ১৫ অক্টোবর) ১৬ জন অধিনায়কের সাংবাদিক বৈঠকে তোলা হয়েছিল। প্রাথমিক পর্যায় এবং ‘সুপার ১২’ পর্যায়ের ১৬ টি দলের অধিনায়করা সেই ছবিতে ছিলেন। সেলফি হিসেবে ছবিটি তুলেছিলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন তথা আয়োজক অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। সাংবাদিক বৈঠকের সময় অধিনায়করা যে মঞ্চে বসেছিলেন, সেখানেই তোলা হয়েছিল।

ওই ছবিতে দেখা গিয়েছে, যে মঞ্চের উপর দাঁড়িয়েছিলেন অধিনায়করা, সেখানে একটি উঁচু জায়গা ছিল। তাতে ছিল ১৬ টি অংশগ্রহণকারী দেশের জাতীয় পতাকার ছবি। তা দেখে নেটিজেনরা হতবাক হয়ে গিয়েছেন। কারণ গ্রুপ লিগের পর সেমিফাইনালে যে সূচি (প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ড বনাম পাকিস্তান) এবং দ্বিতীয় সেমিফাইনালে ভারত বনাম ইংল্যান্ড) ঠিক হয়েছে, সেই সূচির মতোই ওই মঞ্চের উঁচু জায়গায় পতাকার ছবি ছিল।

নেটিজেনরা দেখিয়েছেন, ইংল্যান্ড এবং ভারতের জাতীয় পতাকা ঠিক পাশাপাশি আছে। আবার একইভাবে নিউজিল্যান্ডের জাতীয় পতাকার পাশেই আছে অপর সেমিফাইনালিস্ট পাকিস্তানের পতাকা। যা দেখে পুরোপুরি হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। তেমনই একজন নেটিজেন বলেছেন, ‘পতাকা কীভাবে সাজানো আছে, তা দেখুন।’ সেইসঙ্গে চোখ বড়-বড় করার ইমোজিও দিয়েছেন ওই নেটিজেন।

আরও পড়ুন: Ex-Pakistan Players dancing: পাকিস্তান সেমিতে উঠতে ইংরেজি গানের তালে লাইভ টিভিতেই ভাসান নাচ ওয়াকার-আক্রমদের!

তবে কিছুটা পার্থক্যও আছে। বাঁ-দিক থেকে ছবি দেখলে ইংল্যান্ডের পতাকা প্রথমে আছে। তারপর আছে ভারতের জাতীয় পতাকা। কিন্তু সেমির সূচি অনুযায়ী, ম্যাচটা হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের ('গ্রুপ ২'-র প্রথম স্থানাধিকারী বনাম 'গ্রুপ ১'-র দ্বিতীয় স্থানাধিকারী)। যে দুই দল দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হতে চলেছে। তবে প্রথম সেমিফাইনালের দুই দলের ক্ষেত্রে পতাকার অবস্থান একেবারে নিখুঁত আছে।

সেমিফাইনালের লড়াই

এমনিতে তিন সপ্তাহের লড়াইয়ের পর রবিবার চারটি সেমিফাইনালিস্ট দল চূড়ান্ত হয়ে গিয়েছে। 'সুপার ১২' পর্যায়ের ‘গ্রুপ ২’ থেকে চ্যাম্পিয়ন হয়ে উঠেছে ভারত। দ্বিতীয় স্থানে থেকে সেমিতে উঠেছে পাকিস্তান। আবার ‘গ্রুপ ১’ থেকে চ্যাম্পিয়ন হয়েছে নিউজিল্যান্ড। দ্বিতীয় হয়েছে ইংল্যান্ড। সেই পরিস্থিতিতে সেমিফাইনালের সূচি দেখে নিন -

১) প্রথম সেমিফাইনাল: নিউজিল্যান্ড বনাম পাকিস্তান, ৯ নভেম্বর (বুধবার), দুপুর ১ টা ৩০ মিনিট (ভারতীয় সময়), সিডনি।

আরও পড়ুন: India to face England in Semi Final: চার মাস আগেই ইংল্যান্ডে জয়-জয়কার, সেই বাটলারদের বিরুদ্ধে সেমিতে লড়াই ভারতের

২) দ্বিতীয় সেমিফাইনাল: ভারত বনাম ইংল্যান্ড, ১০ নভেম্বর (বৃহস্পতিবার), দুপুর ১ টা ৩০ মিনিট (ভারতীয় সময়), অ্যাডিলেড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আততায়ীর রাস্তা রোখেন সাধারণ যুবক, মহিলা পুলিশ করেন গুলি! সিডনি-মল হামলায় কী ঘটল? হলিউডি ছবির কায়দায় চুমু খেতে গিয়ে একী করে বসলেন 'আলোর কোলে'র 'জামাইদাদা'! বিষ্ণুপ্রসাদ শর্মার বিরুদ্ধে ব্যবস্থা ভোটের পরে, সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত পপি! একরত্তির কী নাম রাখল ইউটিউবার মা? Dressing Table Tips: বাড়ির এই দিকে রাখুন ড্রেসিং টেবিল, তবেই সুখ আসবে সাবধান! সুযোগ করে দেওয়ার নামে পাতা হয়েছে প্রতারণার ফাঁদ, সতর্ক করল জি বাংলা অভিজিতের বিরুদ্ধে চাকরিপ্রার্থী মাহিকে প্রার্থী করল আইএসএফ, খেলা হবে তমলুকে! কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ হারিয়ে গেলেও ট্র্যাক করুন ফোন! অ্যান্ড্রয়েডের জন্য নয়া আপগ্রেড আনল গুগল বন্দে ভারতে করে ভোটপ্রচারে মালদা গেলেন TMC নেতা সোহম

Latest IPL News

কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.