বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > জেনে নিন T20 WC-এ পাকিস্তানের কোন ৫ জন ক্রিকেটার ভারতকে বিপাকে ফেলতে পারেন

জেনে নিন T20 WC-এ পাকিস্তানের কোন ৫ জন ক্রিকেটার ভারতকে বিপাকে ফেলতে পারেন

  • ২৪ অক্টোবর ভারত-পাকিস্তান মহারণ। তার আগে এই ম্যাচকে ঘিরে উন্মাদনার পারদ একেবারে তুঙ্গে। রবিবার পাকিস্তানের কোন কোন ক্রিকেটার বিপাকে ফেলতে পারে, দেখে নিন এক নজরে।
1/5 পাকিস্তানের অধিনায়কবড় শক্তি তাদের। ৬১টি টি-টোয়েন্টি ম্যাচে তিনি ২২০৪ রান করেছেন। সর্বোচ্চ ১২২। গড় ৪৬.৮৯। স্ট্রাইকরেট ১৩০.৬৫। ১টি শতরান ছাড়াও ২০টি অর্ধশতরান করেছেন তিনি।
<
2/5 বাবর আজম ছাড়াও পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানকে ঘিরেও বড় প্রত্যাশা রয়েছে। খারাপ ফর্মেপ জন্য ২০১৬ সালে টিম থেকে বাদ পড়েছিলেন। কিন্তু এই বছর তিনি ঘুরে দাঁড়িয়েছেন এবং এই মুহূর্তে ছন্দে রয়েছে। বিশ্বকাপে পাকিস্তানের বড় ভরসা।
<
3/5 প্রায় এক দশক ধরে পাকিস্তান টিমের বড় ভরসা অলরাউন্ডার মহম্মদ হাফিজ। দলে অভিজ্ঞ ক্রিকেটার হওয়ার পাশাপাশি ধারাবাহিকতার দিকে থেকেও তিনি বড় ভরসা পাকিস্তানে। ব্যাট এবং বল হাতে পাকিস্তানকে ভরসা জোগাবেন হাফিজ।
<
4/5 ৬ ফুট ৬ ইঞ্চির শাহিন আফ্রিদি পাকিস্তানের পেস শক্তির বড় অস্ত্র। তরুণ এই ক্রিকেটারকে নিয়ে ইতিমধ্যে বাজি ধরছেন বিশেষজ্ঞরা। ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩২ উইকেট নিয়ে ফেলেছেন তিনি। সেরা পারফরম্যান্স ২০/৩। ইকোনামি রেট ৮.১৭।
<
5/5 ২০১৭ সালের চ্যামপিয়ন্স ট্রফিতে পাকিস্তানকে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা নিয়েছিলেন হাসান আলি। ১৩টি উইকেট নিয়ে প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট হয়েছিলেন। এই বিশ্বকাপেও তিনিই কিন্তু পাকিস্তানের আরও একটি স্তম্ভ।
<

আরও ছবি