বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > IND vs BAN: বিরাট কেন নো-বল দিতে বলছেন, খচে লাল শাকিব, লেগে গেল ঝামেলা

IND vs BAN: বিরাট কেন নো-বল দিতে বলছেন, খচে লাল শাকিব, লেগে গেল ঝামেলা

কোহলি-শাকিবের ঝামেলা।

ভারতের ইনিংসের ১৬তম ওভারের শেষ বলে হাসান মাহমুদ যে বলটি করেন, সেটি কার্যত কোহলির মাথার উপর দিয়ে ছিল। শর্ট বল করেছিলেন মামুদ। সেই বলে পুল মেরে দৌড়তে শুরু করেন বিরাট। আর দৌড়বার সময়ই স্কোয়ার লেগ আম্পায়ারের দিকে নো বল দেখানোর ইশারা করতে থাকেন তিনি। আম্পায়ার নো বল দেনও। আর তাই নিয়েই শুরু হয় ঝামেলা।

এ বার বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে ফের নো-বল বিতর্ক। স্ট্রাইকে ছিলেন সেই বিরাট কোহলি। লেগে গেল শাকিব আল হাসান-কোহলি ঝামেলা!

এ দিন টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ভারত। ভারতের ইনিংসের ১৬তম ওভারের শেষ বলে হাসান মাহমুদ যে বলটি করেন, সেটি কার্যত কোহলির মাথার উপর দিয়ে ছিল। শর্ট বল করেছিলেন মামুদ। সেই ওভারে এর আগেও শর্ট বল করেছিলেন তিনি। সেই বলে পুল মেরে দৌড়তে শুরু করেন বিরাট। আর দৌড়বার সময়ই স্কোয়ার লেগ আম্পায়ারের দিকে নো বল দেখানোর ইশারা করতে থাকেন তিনি। আম্পায়ার ইরাসমাস সেটি নো-বল দিয়েও দেন। কোনও তৃতীয় আম্পায়ারের সঙ্গে আলোচনা ছাড়াই। আর এতেই ক্ষেপে যান শাকিব আল হাসান।

বাংলাদেশের অধিনায়ক দৌড়ে আসেন। এর তীব্র প্রতিবাদ জানান তিনি। তাঁর দাবি ছিল, কোহলি কেন নো-বল দিতে বলছেন! আর এই নিয়েই ঝামেলা বাধে শাকিব-কোহলির। শাকিবের উপর রেগে গিয়ে কোহলিকেও কিছু বলতে শোনা যায়। শাকিবকে দেখা যায়, কোহলিকে জড়িয়ে আম্পায়ারের উদ্দেশ্যে কিছু বলছেন। সাময়িক উত্তেজনার সৃষ্টি হলেও অবশ্য সেটি দ্রুত ধামাচাপাও পড়ে যায়। সমস্ত কিছুর পরে দুই ক্রিকেটারকেই হাসতে দেখা যায়।

বন্ধ করুন