বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পাকিস্তানকে 'বিরাট' খোঁচা Zomato-র, হেরে গিয়ে 'চিট'-র দাবি করিমের

পাকিস্তানকে 'বিরাট' খোঁচা Zomato-র, হেরে গিয়ে 'চিট'-র দাবি করিমের

ফাইল ছবি: টুইটার (ICC Twitter)

পাকিস্তানবাসী ও ভারতীয়দের মধ্যে ঠাণ্ডা লড়াই তো আছেই। বাদ নেই বিভিন্ন স্টার্ট আপের পেজগুলিও। ফুড ডেলিভারি অ্যাপ জোমাটো এবং কারিম পাকিস্তানের মধ্যে এমনই এক টুইটার কাণ্ড নজর কেড়েছে সকলের।

মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার দুরন্ত জয়। ম্যাচটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানবাসী ও ভারতীয়দের মধ্যে ঠান্ডা লড়াই তো আছেই। বাদ নেই বিভিন্ন স্টার্ট আপের পেজগুলিও। ফুড ডেলিভারি অ্যাপ জ্যোমাটো এবং করিম পাকিস্তানের মধ্যে এমনই এক টুইটার কাণ্ড নজর কেড়েছে সকলের।

নিঃসন্দেহে রবিবারের ম্যাচের হাইলাইট ছিল বিরাট কোহলির ৫৩ বলে অপরাজিত ৮২ রান। আর সেটা তুলে ধরেই Zomato টুইটারে লিখেছে, 'ডিয়ার পাকিস্তান, হারতে চেয়ে অর্ডার করেছ? বিরাট তৈরি তোমাদের পরিষেবায়।'

বাংলা তর্জমাটি হয় তো একেবারে সঠিকভাবে করা গেল না... প্রকৃতপক্ষে জ্যোমাটো বলতে চাইছে, হারের অর্ডার করলে, সেই ডেলিভারি দেবেন বিরাট কোহলি... ঠিক যেমন খাবারের অর্ডার করলে তার ডেলিভারি দেয় জ্যোমাটো!

জ্যোমাটো পোস্টে কাউকেই ট্যাগ করেনি। কিন্তু আগ বাড়িয়ে সেখানেই রিপ্লাই দিতে এল পাকিস্তানের ফুড ডেলিভারি অ্যাপ কারিম। লিখল, 'আমাদের কোনও চিট ডে নেই।' 

আরও পড়ুন : আন্তর্জাতিক T20-তে ডেথ ওভারে প্রথম বার ৫০-এর বেশি রান করে জয়ের নজির ভারতের

ছবি: টুইটার
ছবি: টুইটার (Twitter)

আসলে এর মাধ্যমে রবিবারের খেলায় আম্পায়ার কিছু সিদ্ধান্তকেই উস্কে দিয়েছে পাকিস্তানের এই ফুড ডেলিভারি অ্যাপ। বিরাটকে পাকিস্তানের মহম্মদ নওয়াজ একবার বোল্ড আউট করেছিলেন বটে। কিন্তু সেটি ফ্রি হিট হওয়ায় উইকেট হারাতে হয়নি। তাছাড়া শেষ ওভারে খেলার সময় কোহলি এবং দীনেশ কার্তিক, টিম ইন্ডিয়াকে তিনটি গুরুত্বপূর্ণ রান নিয়েছিলেন। এদিকে পাকিস্তান সেটিতে ডেড বলের দাবি তুলেছিল। যদিও আম্পায়ার সেই যুক্তি মানেননি। আর সেই থেকেই পাকিস্তানিবাসীর একাংশের দাবি, ম্যাচে অনায্য আম্পায়ারিং হয়েছে। 

আরও পড়ুন : বিরাটের ইনিংসে স্তব্ধ হয়েছিল ভারতীয় অর্থনীতি, UPI পরিসংখ্যান দেখলে চমকে যাবেন

পাকিস্তানের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার নাটকীয় জয় এবং রবিবার কোহলির দুর্দান্ত পারফরম্যান্স সারা দেশবাসীর প্রশংসা কুড়িয়ে নিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ শীর্ষ রাজনৈতিক নেতৃত্ব এবং ক্রীড়া ব্যক্তিত্বরাও এই জয়ের প্রশংসা করেছেন।

বন্ধ করুন