বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > গড়াপেটার জন্য কত টাকা নিয়েছিলে? বিদ্রুপের জবাবে আমিরকে প্রশ্ন ভাজ্জির, সোশ্যাল মিডিয়ায় বেনজির কাদা ছোঁড়াছুঁড়ি
বেনজির লড়াই আমির ও হরভজনের। ছবি- টুইটার।
বেনজির লড়াই আমির ও হরভজনের। ছবি- টুইটার।

গড়াপেটার জন্য কত টাকা নিয়েছিলে? বিদ্রুপের জবাবে আমিরকে প্রশ্ন ভাজ্জির, সোশ্যাল মিডিয়ায় বেনজির কাদা ছোঁড়াছুঁড়ি

  • ফিক্সার থেকে চাকার, কোনও প্রসঙ্গই বাদ গেল না দুই ক্রিকেটারের কথার লড়াইয়ে।

ঠিক যেন দুই সতীনের ঝগড়া! সোশ্যাল মিডিয়ায় হরভজন সিং ও মহম্মদ আমিরের মধ্যে বেনজির কাদা ছোঁড়াছুঁড়ির সাক্ষী থাকল ক্রিকেটমহল। যদিও লড়াি থামার লক্ষণ নেই এখনও।

বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ নিয়ে শোয়েব আখতার ও হরভজন সিংয়ের মধ্যে সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্বপূর্ণ রসিকতা চলছিল বেশ কিছুদিন ধরেই। কার্যত খেলার ছলে একে অপরকে রাগানোই উদ্দেশ্য ছিল দু'দেশের দুই তারকার। মাঝে লড়াইয়ে মাথা গলিয়ে দেন মহম্মদ আমির। সীমাহীন বিদ্রুপের শিকার হতেই পালটা দেন ভাজ্জি, যা কার্যত কাদা ছোঁড়াছুঁড়ির রূপ নেয়।

টুইটারে হরভজন ও মহম্মদ আমিরের লড়াই।
টুইটারে হরভজন ও মহম্মদ আমিরের লড়াই।

আমির টুইটারে জানতে চান, বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের হারের পর হরভজন সিং নিজের টেলিভিশন সেট ভেঙে ফেলেছেন কিনা? জবাবে ভাজ্জি আমিরকে ছক্কা মেরে তাঁর ম্যাচ জেতানোর একটি ভিডিও পোস্ট করে লেখেন, এই ছক্কাটিতে বল গিয়ে আমিরের ঘরের টেলিভিশন সেট ভেঙে দিয়েছিল কিনা।

টুইটারে ভাজ্জি ও আমিরের লড়াই।
টুইটারে ভাজ্জি ও আমিরের লড়াই।

আমির পরে হরভজনকে টেস্টে আফ্রিদির পরপর ৪টি ছক্কা মারার একটি ভিডিও পোস্ট করে বিদ্রুপ করেন যে, ক্রিকেট মার খেতে হয় সব বোলারকেই। তবে টেস্টে চারটি ছক্কা হজম করা বাড়াবাড়ি। আমির এও লেখেন যে, ‘লালা (আফ্রিদি) আসছে, হরভজন এবার পালাও।’

সোশ্যাল মিডিয়ায় হরভজন ও আমিরের লড়াই।
সোশ্যাল মিডিয়ায় হরভজন ও আমিরের লড়াই।

পর পরেই দুই ক্রিকেটারের কথোপকথন ক্রমশ উত্তপ্ত হতে থাকে। ভাজ্জি লর্ডসে আমিরের ম্যাচ গড়াপেটার প্রসঙ্গ তুলে জানতে চান যে, টেস্ট ক্রিকেটে নো বল কীভাবে হয়? কার কাছ থেকে কত টাকা নিয়েছিলেন আমির? সঙ্গে ভাজ্জির মন্তব্য, ক্রিকেটকে কলুষিত করা এবং তাঁদের সমর্থন করা মানুষদের লজ্জা হওয়া উচিত।

টুইটারে হরভজন ও আমিরের কথার লড়াই।
টুইটারে হরভজন ও আমিরের কথার লড়াই।

পালটা জবাব দেন আমির। তিনি হরভজনের বোলিং অ্যাকশনকে অবৈধ বলে দাবি করেন। আমির প্রকারান্তরে হরভজনকে চাকার বলার পরেই হরভজন সরাসরি আমিরকে ফিক্সার বা গড়াপেটাকারী বলে উল্লেখ করেন টুইটে।

টুইটারে হরভজন সিং ও মহম্মদ আমিরের লড়াই।
টুইটারে হরভজন সিং ও মহম্মদ আমিরের লড়াই।

সাম্প্রতিক অতীতে সলমন বাট ও মাইকেল ভনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় খটাখটি দেখা গিয়েছিল। তবে প্রখ্যাত দুই ক্রিকেটারের মধ্যে এমন উত্তপ্ত কথার লড়াই বেনজির সন্দেহ নেই।

বন্ধ করুন