বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > IND vs PAK: বিরাটদের নাচের মাধ্যমে শুভেচ্ছা বার্তা চাহাল-পত্নী ধনশ্রীর
ধনশ্রী বর্মা। ছবি- স্ক্রিনগ্র্যাব।
ধনশ্রী বর্মা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IND vs PAK: বিরাটদের নাচের মাধ্যমে শুভেচ্ছা বার্তা চাহাল-পত্নী ধনশ্রীর

  • ধনশ্রীর পোস্ট করা ভিডিওয় প্রতিক্রিয়া দিয়েছেন স্বয়ং চাহাল।

শুভব্রত মুখার্জি

স্বামী যুজবেন্দ্র চাহাল টি-২০ বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে নেই। এমন পরিস্থিতিতে পাকিস্তান দলের বিরুদ্ধে ভারত তাদের বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছে। তার আগেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে বিরাটের সতীর্থ চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা গোটা দলকে দিলেন শুভেচ্ছা বার্তা। তবে তাঁর শুভেচ্ছা বার্তা জানানোর পদ্ধতি ভিন্ন এবং বেশ অভিনবও বটে। তিনি তাঁর নাচের মধ্য দিয়ে বিরাট বাহিনীকে শুভেচ্ছা জানালেন।

সোশ্যাল মিডিয়ায় স্ত্রী ধনশ্রীর পোস্ট করা সেই ভিডিওতে প্রতিক্রিয়া দিয়েছেন স্বয়ং চাহাল। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতকে উদ্বুদ্ধ করতে তৈরি করা সেই নাচের ভিডিওতে ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন চাহাল।

চাহালপত্নী ধনশ্রীর সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। উল্লেখ্য, ধনশ্রী ভিডিওটি তাঁর অফিসিয়াল ইন্সটাগ্রাম থেকে পোস্ট করেন। ধনশ্রী বর্মা ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী যিনি এই বিশ্বকাপে ১৫ জনের ভারতীয় দলে সুযোগ পাননি।

প্রসঙ্গত চাহালের বদলে এবার নির্বাচকরা টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স দলের রাহুল চাহারকে। ধনশ্রী বর্মা ভারতীয় দলের নতুন জার্সি পরে তাঁর নাচের ভিডিওটি করেছেন। তাকে ‘ঘুমাকে গেম দেখা’ গানের সঙ্গে এই ভিডিওতে নাচতে দেখা গেছে।

বন্ধ করুন