বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > India vs Bangladesh-বাংলাদেশের বিরুদ্ধে কার্তিকের খেলার সম্ভাবনা নিয়ে মুখ খুললেন দ্রাবিড়

India vs Bangladesh-বাংলাদেশের বিরুদ্ধে কার্তিকের খেলার সম্ভাবনা নিয়ে মুখ খুললেন দ্রাবিড়

প্র্যাকটিসে এসেছেন দীনেশ কার্তিক (ANI )

পিঠের ব্যথার জেরে গত ম্যাচে মাঠ ছেড়েছিলেন ডিকে

প্রেস কনফারেন্সে এসে কখনোই কোনও প্লেয়ারের ফিটনেস আপডেট নির্দিষ্ট ভাবে দেন না ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়়। খুব সম্ভবত বিপক্ষের সামনে নিজের হাতের তাস দেখাতে চান না তিনি। সেই ট্র্যাডিশনটি অব্যাহত রেখেই দীনেশ কার্তিকের চোটের বিষয় নির্দিষ্ট ভাবে কিছু বললেন না তিনি। বুধবার অ্যাডিলেডে খেলা ভারতের। সামনে বাংলাদেশ। সেখানে উইকেটরক্ষক হিসেবে ডিকে খেলবেন না পন্ত, সেই নিয়েই এখন জল্পনা তুঙ্গে।

গত ম্যাচে শেষ পাঁচ ওভার কিপিং করতে পারেননি ডিকে। পিঠে ব্যথা অনুভব করায় মাঠ ছাড়তে হয় তাঁকে। উইকেটের পিছনে ছিলেন পন্ত। এদিন সেই কারণে কার্তিকের চোট নিয়ে দ্রাবিড়কে প্রশ্ন করা হয়। তিনি বলেন যে প্র্যাকটিসে এসেছিলেন কার্তিক। তবে চোটের প্রভাব ঠিক কতটা, সেটা বুধবার সকালে তারা পরীক্ষা করে দেখবেন।

এদিন কার্তিকের এখনও পর্যন্ত পারফরমেন্স নিয়েও দ্রাবিড়কে প্রশ্ন করা হয়। পন্তের জায়গায় ফিনিশার হিসেবে কার্তিককে খেলাচ্ছে ভারত। সেখানে তাঁর ওপর মারাত্মক প্রত্যাশা সবার। সেই নিরিখে এখনও কিছুটা ম্লান কার্তিকের বিশ্বকাপ। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ ফিনিশ করে আসতে পারেননি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সূর্যের সঙ্গে পার্টনারশিপ খাড়া করতে পারলেও তিনি নিজে বড় রান পাননি। প্রায় প্রতি ম্যাচেই কিপিংয়ে ভুলভ্রান্তি হচ্ছে। এই কারণেই আওয়াজ উঠছে কার্তিককে সরানোর। দ্রাবিড় যদিও তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। তাঁর কথায়, কার্তিক যেই স্থানে খেলছে, সেখানে সাফল্য পাওয়া শক্ত। একটু ভুল হলেই ধেয়ে আসে সমালোচনা। সেই কারণে কার্তিককে তাঁরা পুরোপুরি ব্যাক করছেন বলে তিনি জানান।

আইপিএলে আরসিবির হয়ে অনবদ্য খেলে ভারতীয় দলে আসেন কার্তিক। খুব যে তারপর ভারতের হয়ে ভালো খেলেছেন তা নয়, তবে টুকটাক জরুরি রান করেছেন। একই সঙ্গে পন্তের ধারাবাহিক ব্যর্থতা তাঁর কাজ সহজ করে দিয়েছে। তবে ৩৭-এর কার্তিকের মাথায় সবসময়ই যেন বাদ পড়ার খাঁড়া। বিশ্বকাপের পর ভারতের যে টি২০ দল ঘোষিত হয়েছে তাতে তিনি নেই। আগামী কয়েকটা ম্যাচে কি দলে সুযোগ পাবেন তিনি, নাকি চোটের অজুহাতে তাঁকে ছেঁটে ফেলা হবে, সেটার উত্তর মিলবে শীঘ্রই।

 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.