বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > India vs Bangladesh- রাহুলকে নেটে ট্রেনিং করালেন কোহলি, ঘুচবে কি রাহুর দশা?

India vs Bangladesh- রাহুলকে নেটে ট্রেনিং করালেন কোহলি, ঘুচবে কি রাহুর দশা?

খেলছেন রাহুল, জরিপ করছেন কোহলি (ANI )

কোহলির মাস্টারক্লাসের সময় উপস্থিত ছিলেন ব্যাটিং কোচ ও মেন্টাল কন্ডিশনিং কোচ। 

টি২০ বিশ্বকাপে এখনও পর্যন্ত তেমন ছন্দ পাননি কেএল রাহুল। টুর্নামেন্টের আগে আমরা বারবার শুনেছি ইনটেন্ট-এর কথা। আশা ছিল যে সেটা দেখা যাবে ভারতীয় ওপেনারদের থেকে। কিন্তু এখনও পর্যন্ত অত্যন্ত জড়োসড়ো লেগেছে রাহুলকে। ফলে তিন ম্যাচে ৩৪ বলে তিনি সাকূল্যে করেছেন ২২ রান। মেরেছেন মাত্র একটি চার ও একটি ছয়। রাহুলের প্রতিভা নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু কোনও ভাবে মানসিকভাবে খোলসে ঢুকে পড়ছেন তিনি। ফলে শুরুতেই বোলারদের ওপর চাপ সৃষ্টি করতে পারছেন না তিনি। বরং ডট বলের পর ডট বল খেলে নিজের ও রোহিতের ওপর চাপ তৈরি করে দিচ্ছেন রাহুল। এই সমস্যার নিরসনে অ্যাডিলেডের নেটসে দীর্ঘক্ষণ বিরাট কোহলির সঙ্গে সময় কাটালেন তাঁর প্রাক্তন আরসিবি সতীর্থ। 

এদিন অবিশ্রান্ত বৃষ্টির জেরে ইন্ডোর ফেসিলিটিতে প্র্যাকটিস করতে হয় রাহুলদের। ফলে অ্যাডিলেডের পিচ কেমন হবে, প্র্যাকটিস উইকেটে সেটা আঁচ করে নেওয়ার সুযোগ পাননি ভারতীয় তারকারা। তবে ইন্ডোরেও নিবিড় অনুশীলন করেন কেএল রাহুল। তাঁর পাশে ছিলেন বিরাট কোহলি। কিছুক্ষণ পরে ব্যাটিং কোচ বিক্রম রাঠোর ও মেন্টাল কন্ডিশনিং কোচ প্যাডি আপটন সেখানে উপস্থিত হন। প্রায় কুড়ি মিনিট আলোচনার শেষে নেটে ঢোকেন রাহুল। সেখানে তাঁকে থ্রো-ডাউন দিচ্ছিলেন ব্যাটিং কোচ। এর মধ্যে আবার কোহলি নেটে ঢুকে রাহুলকে ফুটওয়ার্ক ও স্টান্স নিয়ে উপদেশ দেন তিনি। 

পরপর তিনটি ম্যাচে খারাপ খেলার পর অনেকেই মনে করছিলেন হয়তো কেএল রাহুলকে বাদ দিয়ে দেবে ভারত। তাঁর জায়গায় ওপেনিংয়ে আসবেন ঋষভ পন্ত। তবে এদিন রাহুল দ্রাবিড় কার্যত সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়, রাহুলের ওপর পুরো ভরসা আছে ও তাঁকে সবরকম ভাবে মনোবল জোগানো হচ্ছে। কীভাবে রাহুল প্র্যাকটিস ম্যাচে অজিদের পিটিয়েছিলেন, একাধিকবার সেই কথাও উল্লেখ করেন তিনি। শেষবিচারে কোহলির মাস্টারক্লাসের পর রাহুল ফর্মে ফেরেন কিনা, সেটাই দেখার। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল বুদ্ধপূর্ণিমা ২০২৪ এর আগে দেখে নিন গৌতম বুদ্ধের কিছু অনুপ্রেরণামূলক উক্তি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.