বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Video: দলের সেরা ব্যাটসম্যানের স্টাম্প ছিটকে দিয়ে রোহিতদের হুঁশিয়ারি দিলেন নাসিম

Video: দলের সেরা ব্যাটসম্যানের স্টাম্প ছিটকে দিয়ে রোহিতদের হুঁশিয়ারি দিলেন নাসিম

নাসিম শাহ। ছবি- এএফপি (AFP)

নেটে নাসিম শাহর আগুনে বোলিংয়ের সামনে অসহায় দেখায় এই মুহূর্তে পাকিস্তানের সব থেকে ধারাবাহিক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানকে।

একা শাহিন নন, বরং পাকিস্তান ম্যাচে আফ্রিদির দোসর হিসেবে রোহিত শর্মাদের কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে চলেছেন নাসিম শাহ। মেলবোর্নের অনুশীলনে তেমনই ইঙ্গিত দিয়ে রাখলেন তরুণ পেসার।

পাকিস্তানের নেটে যে রকম আগুনে মেজাজে বল করলেন নাসিম, তাতে ভারতীয় তারকারা সতর্ক হতে বাধ্য। বাবর আজমকে নেটে বারবার পরাস্ত করেন নাসিম। তবে দলের সেরা ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানের স্টাম্প যেভাবে ছিটকে দেন নাসিম, তা দেখে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের দুশ্চিন্তায় থাকাই স্বাভাবিক।

নেটে ব্যাট হাতেও স্বচ্ছন্দ দেখায় তারকা পেসারকে। অনায়াসে রিভার্স সুইপের মতো উদ্ভাবনী শট খেলেন তিনি। নাসিম যে প্রয়োজনে বড় শট নিতে পারেন, সেটা বোঝা গিয়েছে গত এশিয়া কাপেই। আফগানিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে শেষ ওভারে পরপর ২টি ছক্কা হাঁকিয়ে পাকিস্তানকে ম্যাচ জেতান তিনি।

আরও পড়ুন:- IND vs PAK: ভারতের বিরুদ্ধে মাঠে নামার আগে আশঙ্কা পাক শিবিরে, মাথায় চোট পেয়ে হাসপাতালে তারকা ব্যাটসম্যান!

আফ্রিদির অনুপস্থিতিতে এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে বল হাতে নজর কাড়েন নাসিম। প্রথম ম্যাচে তিনি ৪ ওভারে ২৭ রান খরচ করে লোকেশ রাহুল ও সূর্যকুমার যাদবের উইকেট তুলে নেন। পরে সুপার ফোরেন ম্যাচে ৪ ওভারে ৪৫ রান খরচ করলেও ফিরিয়ে দেন দীপক হুডাকে।

আরও পড়ুন:- Shan Masood's Injury Update: 'আমরা প্রার্থনা করছি, আপনারাও করুন', শান মাসুদের চোট নিয়ে আপডেট দিলেন শাদব খান

১৯ বছর বয়সী নাসিম এখনও পর্যন্ত পাকিস্তানের হয়ে ৯টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। উইকেট নিয়েছেন ১১টি। এছাড়া দেশের জার্সিতে ১৩টি টেস্ট ও ৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন তিনি।

শুক্রবার মেলবোর্নের নেটে পাকিস্তান দল অনুশীলন করার সময়ে একটি দুর্ঘটনাও ঘটে। মহম্মদ নওয়াজের নেওয়া একটি জোরালো শটে বল এসে লাগে শান মাসুদের মাথায়। মাসুদকে তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্ক্যান করানোর জন্য।

বন্ধ করুন