বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন স্কটিশদের বিরুদ্ধে কোহলিদের T20 বিশ্বকাপের লড়াই? মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচ?
বিরাট কোহলি এবং কাইল কোয়েটজার।
বিরাট কোহলি এবং কাইল কোয়েটজার।

কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন স্কটিশদের বিরুদ্ধে কোহলিদের T20 বিশ্বকাপের লড়াই? মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচ?

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে ভারত বনাম স্কটল্যান্ড ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

পাকিস্তান আর নিউজিল্যান্ডের কাছে পরপর দু'টো ম্যাচ হেরে বসায় টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান কার্যত শুরুতেই। আফগানিস্তানকে দাপটের সঙ্গে হারালেও, ভারতের সেমিফাইনালে যাওয়ার আশা এখনও খুব উজ্জ্বল হয়নি। এই অবস্থায় শুক্রবার টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামছে ভারত। এই ম্যাচটিও ভারতের কাছে আরও একটি ডু ওর ডাই ম্যাচ।

আপাতত দেখে নেওয়া যাক টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে ভারত বনাম স্কটল্যান্ড ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভে ভারতের চতুর্থ ম্যাচ: ৫ নভেম্বর, ২০২১ (শুক্রবার)।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ: দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম (দুবাই)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টার সময়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে দু'টি ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত হচ্ছে বিশ্বকাপের ম্যাচগুলি।

মোবাইলে এবং অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন