বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারত-পাকিস্তান ম্যাচ রাষ্ট্রের বিরুদ্ধে! বিরাট-বাবর দ্বৈরথের আগে রামদেবের বিস্ফোরক মন্তব্য
যোগ-গুরু বাবা রামদেব

ভারত-পাকিস্তান ম্যাচ রাষ্ট্রের বিরুদ্ধে! বিরাট-বাবর দ্বৈরথের আগে রামদেবের বিস্ফোরক মন্তব্য

  • আর কিছুক্ষণের মধ্যেই বাইশ গজে নামছে ভারত-পাকিস্তান। আর এই ম্যাচ শুরু হওয়ার আগেই বিস্ফোরক মন্তব্য করলেন যোগ-গুরু বাবা রামদেব। তিনি বলেন, ভারত-পাকিস্তানের এই ম্যাচ রাষ্ট্রের বিরুদ্ধে।

আর কিছুক্ষণের মধ্যেই বাইশ গজে নামছে ভারত-পাকিস্তান। আর এই ম্যাচ শুরু হওয়ার আগেই বিস্ফোরক মন্তব্য করলেন যোগ-গুরু বাবা রামদেব। তিনি বলেন, ভারত-পাকিস্তানের এই ম্যাচ রাষ্ট্রের বিরুদ্ধে। শুধু তাই নয়, রাষ্ট্রধর্মের বিরুদ্ধেও যাচ্ছে। শুধু তাই নয়, ক্রিকেট এবং সন্ত্রাসবাদ কখনও একসাথে চলতে পারে না। এই মুহূর্তে উত্তেজনা রয়েছে ভারত এবং পাকিস্তান সীমান্তে। মাঝে মধ্যেই দুদেশের মধ্যেই চলছে শেলিং। শুধু তাই নয়, লাগাতার সীমান্তের কাঁটাতার টপকে জঙ্গিদের ঢুকতে সাহায্য করছে পাকিস্তান। কাশ্মীরের বুকে জঙ্গি কার্যকলাপ বাড়াতে সাহায্য করার মতো মারাত্মক অভিযোগ রয়েছে পাকিস্তানের বিরুদ্ধে। আর এই অবস্থায় পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামছে ভারত। সেই কারণে এই ম্যাচকে রাষ্ট্র বিরোধী বলে ঘোষণা করলেন যোগ-গুরু বাবা রামদেব।

ভারতের বিরুদ্ধে লাগাতার জঙ্গি কার্যকলাপে মদত দেওয়ার অভিযোগ উঠেছে পাকিস্তানের বিরুদ্ধে। এই অবস্থায় এই দুই দেশের ম্যাচ নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। পাকিস্তানের সঙ্গে ভারতের ম্যাচ খেলা নিয়েও প্রশ্ন উঠেছে বারবার। এই অবস্থায় বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারত মাঠে নামার আগেই চাঞ্চল্যকর দাবি করলেন রামদেব। এই অবস্থায় রামদেব বাবার এহেন মন্তব্যে ভারতীয় শিবিরকে চাপে ফেলতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও এই বিষয়টি নিয়ে ভাবতে নারাজ টিম বিরাট। পাকিস্তানের বিরুদ্ধে জেতাই একমাত্র লক্ষ্য।

রবিবাসরীয় বিকেলে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে নামবে ভারত। আর তাঁর আগে পাকিস্তানকে হালকাভাবে নিতে নারাজ বিরাট কোহলি। যদিও পাকিস্তান টি ২০ বিশ্বকাপ ও ৫০ ওভারের বিশ্বকাপে হারাতে পারেনি ভারতকে। তবে বাবর আজম ও বিরাট কোহলি দুজনেই অতীত রেকর্ডকে পাত্তা দিচ্ছেন না। পাকিস্তান দলকে সমীহ করে বিরাট কোহলি বলেছেন, ওই দলে এমন কিছু ক্রিকেটার আছেন যাঁরা ম্যাচের মোড় বদলে দিতে পারেন।

বন্ধ করুন