বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > স্কটিশদের বিরুদ্ধে ভারতের একাদশে একটি পরিবর্তন হতেও পারে, দেখে নিন সম্ভাব্য টিম
বিরাট কোহলি।
বিরাট কোহলি।

স্কটিশদের বিরুদ্ধে ভারতের একাদশে একটি পরিবর্তন হতেও পারে, দেখে নিন সম্ভাব্য টিম

  • ভারত আজ দু'জন স্পিনারকে নিয়ে মাঠে নামতে পারে। রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে দলে ঢুকতে পারেন বরুণ চক্রবর্তীও। প্রসঙ্গত, জাদেজাও স্পিন করে দিতে পারেন। সেই হিসেবে তিন জন স্পিনার আজ দলে থাকতে পারেন।

আফগানিস্তানের বিরুদ্ধে দাপটে ম্যাচ জেতার পর কি আজ শুক্রবার একই প্রথম একাদশ ধরে রাখতে চলেছে ভারত? নাকি টিমে কোন পরিবর্তন হবে? এই নিয়ে নানা জল্পনা রয়েছে। তবে সূত্রের খবর হল, স্কটল্যান্ডের বিরুদ্ধে দলে একটি পরিবর্তন হলেও হতে পারে। আজ কে প্রথম একাদশের বাইরে ছিটকে যেতে পারেন, জানেন?

সূত্রের খবর, শার্দুল ঠাকুরকে আজ নাও খেলানো হতে পারে। নিউজিল্যান্ডের পর আফগানিস্তানের বিরুদ্ধেও ব্যর্থ হয়েছেন শার্দুল ঠাকুর। আফগানদের বিরুদ্ধে যাঁরা ব্যাট বা বল করেছেন, প্রত্যেকেই কম বেশি সাফল্য পেয়েছেন। একমাত্র শার্দুল বাদে। তাই এ দিন সম্ভবত তাঁকে দলের বাইরে রাখা হতে পারে। 

তাঁর বদলে দলে ঢুকতে পারেন বরুণ চক্রবর্তী। সে ক্ষেত্রে ভারত আজ দু'জন স্পিনারকে নিয়ে মাঠে নামবেন। প্রসঙ্গত, জাদেজাও স্পিন করে দিতে পারেন। সেই হিসেবে তিন জন স্পিনার আজ দলে থাকতে পারেন। আর মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরাহ- এই দুই পেসারকে দলে রাখা হতে পারে। এর বাইরে দলে আর কোনও পরিবর্তন করছে না ভারত।

ভারতের সম্ভাব্য প্রথম একাদশ: কেএল রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, বরুণ চক্রবর্তী।

বন্ধ করুন