বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > এটাই কি T20 WC 2022-এর অন্যতম সেরা ক্যাচ! দেখুন বাবর আজমের ধরা অবিশ্বাস্য ক্যাচ

এটাই কি T20 WC 2022-এর অন্যতম সেরা ক্যাচ! দেখুন বাবর আজমের ধরা অবিশ্বাস্য ক্যাচ

দেখুন বাবর আজমের ধরা অবিশ্বাস্য ক্যাচ

পাকিস্তান ও জিম্বাবোয়ের মধ্যে পার্থে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ২৪তম ম্যাচে পাকিস্তানি অধিনায়ক বাবর আজম তাঁর ফিল্ডিংয়ের জোরে দর্শকদের মন জিতেছেন। এই ম্যাচে বাবর আজম এক হাতে স্লিপে খুব কঠিন একটি ক্যাচ নেন, যার জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসিত হচ্ছেন বাবর আজম।

২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপ এর ২৪ তম ম্যাচটি পাকিস্তানের সঙ্গে জিম্বাবোয়ের মধ্যে খেলা হচ্ছে। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ছিল জিম্বাবোয়ে দল। এই ম্যাচে নামার আগে সুপার-১২ এর প্রথম ম্যাচে ভারতের বিরুদ্ধে শেষ বলে হেরে যায় পাকিস্তান দল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জিম্বাবোয়ে পরাজয়ের দ্বারপ্রান্তে থাকলেও বৃষ্টির কারণে পরাজয়ের থেকে রক্ষা পেয়েছিল। তবে এবার জয়ের খাতা খুলতে পার্থ স্টেডিয়ামে জিম্বাবোয়ের বিরুদ্ধে লড়াই-এ নেমেছে পাকিস্তান।

দুর্বল ফিল্ডিংয়ের কারণে পাকিস্তানের খেলোয়াড়রা প্রায়ই ট্রোলড হন, কিন্তু পাকিস্তান ও জিম্বাবোয়ের মধ্যে পার্থে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ২৪তম ম্যাচে পাকিস্তানি অধিনায়ক বাবর আজম তাঁর ফিল্ডিংয়ের জোরে দর্শকদের মন জিতেছেন। এই ম্যাচে বাবর আজম এক হাতে স্লিপে খুব কঠিন একটি ক্যাচ নেন,যার জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসিত হচ্ছেন বাবর আজম।

আরও পড়ুন… মুম্বইয়ের সঙ্গে অজি পিচগুলির মিল আছে, তাতে লাভ হয়েছে, জানালেন ম্যাচের সেরা সূর্যকুমার

পাকিস্তান দলের ফিল্ডিং নিয়ে প্রতিনিয়ত প্রশ্ন উঠছে। বেশ কয়েকটি বড় অনুষ্ঠানে তাদের ফিল্ডাররা দলকে হতাশ করেছেন। কিন্তু জিম্বাবোয়ের বিরুদ্ধে ম্যাচে দুর্দান্ত একটি ক্যাচ নিয়ে সেই সব সমালোচকদের জবাব দিয়েছেন পাক অধিনায়ক বাবর আজম। ইনিংসের ১৪তম ওভারের শেষ বলে ক্রিজে আসেন জিম্বাবোয়ের উইকেটরক্ষক রেগিস চাকাবওয়া। শাবাদ খানের বল তাঁর ব্যাটের বাইরের প্রান্ত লেগে স্লিপের দিকে চলে যায়। সেখানে ফিল্ডিং করছিলেন পাক অধিনায়ক বাবর আজম। তাঁর কাছ থেকে বল অনেকটাই দূরে ছিল। কিন্তু বাবর ঝাঁপিয়ে পড়ে বলটি ধরে ফেলেন। শুধু বলটি ধরেন না, সেটি ক্যাচ নিয়ে ব্যাটারকে সাজঘরের রাস্তা দেখান। বাবরের এই ক্যাচ দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। অনেকে এই ক্যাচকে টুর্নামেন্টের অন্যতম সেরা ক্যাচ বলছেন।

আরও পড়ুন… T20 বিশ্বকাপের মধ্যেই কাতার ফুটবল বিশ্বকাপ দেখার পরিকল্পনা করে ফেললেন সৌরভ

এই ম্যাচে জিম্বাবোয়ের শুরুটা ভালো করলেও পাকিস্তানের বোলাররা শক্তিশালী প্রত্যাবর্তন করে। ৯৫ রানে মাত্র ৩ উইকেট হারিয়েছিল জিম্বাবোয়ে। কিন্তু একই স্কোরে সপ্তম উইকেট হারায় দলটি। ১৪তম ওভারে পরপর দুই বলে দুই উইকেট নেন শাবাদ খান। ১৫তম ওভারে মহম্মদ ওয়াসিম জুনিয়র পরপর দুই বলে দুটি নিয়ে জিম্বাবোয়েকে ধাক্কা দেন। এতে বিপজ্জনক সিকান্দার রাজার উইকেটও ছিল। তবে এই দুই বোলারের কেউই হ্যাটট্রিক নিতে পারেননি।

ম্যাচ জিততে পাকিস্তানের সামনে ১৩১রানের টার্গেট দাঁড়ায়। জিম্বাবোয়ে ৮ উইকেটে ১৩০ রান করে। সর্বোচ্চ ৩১ রান আসে শন উইলিয়ামসের ব্যাট থেকে। প্রথম উইকেটে ৪২ রানের জুটি গড়েন ওপেনার মাধভেরে ও আরউইন। লোয়ার অর্ডারে ১৯ রান করেন ব্র্যাড ইভান্স। পাকিস্তানের হয়ে মহম্মদ ওয়াসিম জুনিয়র নেন ৪ উইকেট এবং শাদাব খান নিয়েছেন ৩টি উইকেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.