বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > হঠাৎ ইন্সটায় গ্লেন ফিলিপসের ছবি পোস্ট ১৬বারের WWE চ্যাম্পিয়ন জন সিনার,কারণ কী?

হঠাৎ ইন্সটায় গ্লেন ফিলিপসের ছবি পোস্ট ১৬বারের WWE চ্যাম্পিয়ন জন সিনার,কারণ কী?

ইন্সটায় গ্লেন ফিলিপসের ছবি পোস্ট ১৬বারের চ্যাম্পিয়ন জন সিনার।

জাতীয় দলের জার্সিতে ফিলিপসের ছবি পোস্ট করেন সিনা। যেখানে দেখা যায় ফিলিপস এক হাতে ব্যাট এবং অন্য হাতে হেলমেট ধরে আকাশের দিকে চেয়ে চিৎকার করার ভঙ্গিমায় কোন বিশেষ মুহূর্ত উদযাপন করছেন। ঠিক যেমন ভাবে শতরান বা অর্ধশতরান করার পরে করে থাকেন‌ ব্যাটাররা।

শুভব্রত মুখার্জি

সোশ্যাল মিডিয়াতে বিখ্যাত, জনপ্রিয় ব্যক্তিত্বরা নানা সময় নানা ছবি বা বার্তা দিয়ে থাকেন। আর্থ সামাজিক পরিবেশ পরিস্থিতি সম্পর্কে নিজেদের মতামত জানাতে অথবা নিজেদের ক্যারিয়ারের কৃতিত্ব ধরে রাখতে অনেক সময়তেই এটা করে থাকেন তাঁরা। অনেক সময়েই রহস্যময় বার্তাও তাঁরা দিয়ে থাকেন।

অর্থাৎ কোন না কোন বিশেষ বার্তা বা ঘটনাকে তারা সামনে আনার চেষ্টা করেন। সম্প্রতি ১৬ বারের ডব্লুডব্লুই চ্যাম্পিয়ন জন সিনা তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেন নিউজিল্যান্ডের কিপার ব্যাটার গ্লেন ফিলিপসের একটি ছবি। তবে ক্যাপশনে কিছু লেখেননি। আর তাতেই ধন্দে পড়ে যান, তাঁর ভক্তরা। হঠাৎ করে ফিলিপসের ছবি কেন জন সিনা শেয়ার করতে গেলেন!

আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাদশ কেমন হওয়া উচিত-পরামর্শ দিলেন সচিন

প্রসঙ্গত জন সিনা সাধারণ ভাবে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করার সময়ে কোনও ক্যাপশন লেখেন না। কোনও কোনও বিশেষ মুহূর্তের ছবি তিনি পোষ্ট করেন। বাকিটুকু ছেড়ে দেন তাঁর ভক্তকূলের উপরে। এ দিন জাতীয় দলের জার্সিতে ফিলিপসের ছবি পোস্ট করেন সিনা। যেখানে দেখা যায় ফিলিপস এক হাতে ব্যাট এবং অন্য হাতে হেলমেট ধরে আকাশের দিকে চেয়ে চিৎকার করার ভঙ্গিমায় কোন বিশেষ মুহূর্ত উদযাপন করছেন। ঠিক যেমন ভাবে শতরান বা অর্ধশতরান করার পরে করে থাকেন‌ ব্যাটাররা।

আরও পড়ুন: জলে কার্তিকের লড়াই, ৭৯ রানে বাজে হার UAE-র, T20 WC-এ বড় অক্সিজেন পেল শ্রীলঙ্কা

১৬ বারের ডব্লুডব্লুই চ্যাম্পিয়ন জন সিনা, ১৭ অক্টোবর এই ছবিটি পোস্ট করেন। সিনার এহেন কাজের পিছনে কারণ খুঁজতে নেমে পড়েন তাঁর ভক্তকূল। কেউ কেউ প্রশ্ন করেন, ‘সিনা তুমি কি ক্রিকেট ভক্ত?’ আবার কারও প্রশ্ন, , ‘সিনা তুমি কি আদৌও ক্রিকেট খেলাটা দেখ?’

এই সবের সরাসরি উত্তর অবশ্য জন সিনা দেননি। একজন ভক্ত সিনার এই কাজের পিছনে এক অদ্ভুত যুক্তি বের করেন। তাঁর মতে, সম্প্রতি নিউজিল্যান্ডের মাটিতে বসেছিল ত্রিদেশীয় টি-২০ সিরিজের আসর। যেখানে অংশ নেয় পাকিস্তান, বাংলাদেশ এবং নিউজিল্যান্ড। ফাইনালে মুখোমুখি হয়েছিল নিউজিল্যান্ড ও পাকিস্তান। সেই ম্যাচেই ফিলিপস মাঠে ব্যাট করতে নামার সময়ে ব্যাকগ্রাউন্ডে বাজছিল জন সিনার থিম মিউজিক। আর সেই কারণেই নাকি ফিলিপসের ছবি পোস্ট সিনার। উল্লেখ্য সেই ত্রিদেশীয় সিরিজ জেতে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান। ফাইনালে তারা হারায় নিউজিল্যান্ড দলকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের শুক্রর রাজার গৃহে গমনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ৫ রাশির বদলাবে সময় TDP’র বিরুদ্ধে জগন মোহনের ধর্না মঞ্চে ‘INDIA’র নেতারা, জোটে যোগ দেওয়ার আহ্বান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.