বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Jos Buttler's celebration: ভিডিয়ো: WC জিতে শান্ত ছিলেন, সেই বাটলারই IPL জয়ের পর তোয়ালে পরে নেচেছিলেন

Jos Buttler's celebration: ভিডিয়ো: WC জিতে শান্ত ছিলেন, সেই বাটলারই IPL জয়ের পর তোয়ালে পরে নেচেছিলেন

২০১৭ সালের আইপিএল জয়ের পর জস বাটলারের উচ্ছ্বাস (ফাইল ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম)। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর বাটলার। (ছবি সৌজন্যে এএফপি)

Jos Buttler's celebration: ২০১৭ সালের আইপিএল এবং ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ - পাঁচ বছরের ব্যবধানে জস বাটলারের সেলিব্রেশনের একেবারে ভিন্ন ছবি ধরা পড়ল। অন্যক্ষেত্রেও পার্থক্য আছে। ২০১৭ সালে এমনি খেলোয়াড় ছিলেন। এখন ইংল্যান্ডের অধিনায়ক তিনি।

নেই কোনও বাড়তি উচ্ছ্বাস-উন্মাদনা। একেবারে ধীরস্থির থাকলেন। দেখে মনেই হচ্ছিল না যে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছেন। সেইসঙ্গে অনেকে অবাক হয়ে যাচ্ছেন, ইনিই কি সেই জস বাটলার, যিনি মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল জিততে এমন লাফিয়েছিলেন যে তোয়ালে প্রায় খুলেই যাচ্ছিল? হয়ে যাচ্ছিলেন উলঙ্গ?

রবিবার ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানকে হারিয়ে দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে বাটলারের ইংল্যান্ড। সাদা বলের ক্রিকেটে ইংল্যান্ডের স্থায়ী অধিনায়ক হওয়ার পর সেটাই ছিল বাটলারের প্রথম আইসিসি টুর্নামেন্ট। অথচ বিশ্বকাপ জয়ের পর টিভিতে বাাটলারের যে উচ্ছ্বাস ধরা পড়েছে, তা নিতান্তই সাদামাঠা।

বেন স্টোকসের পর জয়সূচক শটের পর স্যাম কারান, হ্যারি ব্রুকরা মাঠে চলে গেলেও ডাগ-আউটে দাঁড়িয়ে একগাল হাসছিলেন বাটলার। সঙ্গে হাততালি দিচ্ছিলেন। ইংল্যান্ডের কোচিং স্টাফরা যখন হার্ডল করে উচ্ছ্বাস প্রকাশ করছিলেন, তখন সেই হার্ডলের উপর ঝাঁপিয়ে পড়েছিলেন বাটলার। তাছাড়া বিশ্বকাপ ট্রফি হাতে নেওয়া বা বিশ্বকাপ নিয়ে সাক্ষাৎকার দেওয়ার ক্ষেত্রেও তেমন উচ্ছ্বাস-উন্মাদনা ধরা পড়েনি বাটলারের শরীরী ভাষায়। অনেকটাই যেন মহেন্দ্র সিং ধোনির মতো মনে হচ্ছিল। যা দেখে কিছুটা অবাক হচ্ছিলেন ক্রিকেট বিশেষজ্ঞ থেকে সমর্থকরা।

আরও পড়ুন: England creates history: ইতিহাস ইংল্যান্ডের, একইসঙ্গে ঝুলিতে ২ বিশ্বকাপ, সবথেকে কাছে ছিল ভারত-অস্ট্রেলিয়া

তারইমধ্যে নেটিজেনরা বাটলারের পুরনো একটি ভিডিয়ো খুঁজে বের করেন। যে ভিডিয়ো বাটলার নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল জেতায় ২০১৭ সালের ২১ মে'র সেই ভিডিয়োয় বাটলারকে বাঁধভাঙা উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছিল। সেদিন ফাইনালে রাইজিং পুণে সুপারজায়েন্টকে এক রানে হারিয়ে আইপিএল জিতেছিল মুম্বই। শেষ বলে জয়ের জন্য চার রান দরকার ছিল পুণের। ডিপ মিড-উইকেটে মুম্বইয়ের মিসফিল্ডের ফলে পুণের ব্যাটাররা তৃতীয় রান নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু রান-আউট হয়ে গিয়েছিলেন ড্যান ক্রিশ্চিয়ান।

সেই ভিডিয়োয় দেখা গিয়েছিল, তোয়ালে পরে টিভির সামনে দাঁড়িয়ে আছেন বাটলার। যিনি সেইসময় মুম্বইয়ে খেলতেন। শেষ বলে পুণে রান নেওয়ার সময় এতটাই উত্তেজিত হয়ে পড়েন যে তোয়ালে খুলে পিঠের কাছে তুলে নেন। শেষপর্যন্ত মুম্বইয়ের উইকেটকিপার পার্থিব প্যাটেল স্টাম্প ভেঙে দিতেই লাফাতে থাকেন বাটলার। এমনই উত্তেজিত হয়ে পড়েছিলেন যে তোয়ালে প্রায় খুলে যাচ্ছিল। সেজন্য ভিডিয়োর একাংশ ঢাকাও ছিল। যে ভিডিয়ো সেইসময় ভাইরাল হয়ে গিয়েছিল। ইংল্যান্ড বিশ্বকাপ জেতার পর ফের সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০-এ আছেন কারা? প্রায় 'ডবল' DA পাবেন বাংলার এই সরকারি কর্মচারীরা! জারি হল বিশেষ বিজ্ঞপ্তি

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.