বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ICC র‌্যাঙ্কিংয়ে ১ নম্বর স্থান দখল করতেই সূর্যকুমারকে এভাবে শুভেচ্ছা জানালেন কোহলি

ICC র‌্যাঙ্কিংয়ে ১ নম্বর স্থান দখল করতেই সূর্যকুমারকে এভাবে শুভেচ্ছা জানালেন কোহলি

বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব (ছবি-গেটি ইমেজ)

আইসিসি টি-টোয়েন্টি আন্তর্জাতিক র‌্যাঙ্কিংয়ের মহারাজ সূর্যকুমার যাদব। দুজনেই একসঙ্গে এই মেগা ইভেন্টে এখনও পর্যন্ত টিম ইন্ডিয়াকে নানা সমস্যার মধ্যে থেকে টেনে তুলে এনেছেন। সম্প্রতি বিরাট কোহলির সঙ্গে সূর্যকুমার যাদবের এই জুটিকে একটি পোস্টে ‘সুরভির’ হিসাবে নতুন নাম দেওয়া হয়েছে।

২০২২ আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ-এ টিম ইন্ডিয়ার হয়ে প্রতিপক্ষ দল গুলোর সামনে আতঙ্ক তৈরি করেছে ভারতের দুই ব্যাটসম্যান। একজন তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি এবং অন্যজন আইসিসি টি-টোয়েন্টি আন্তর্জাতিক র‌্যাঙ্কিংয়ের মহারাজ সূর্যকুমার যাদব। দুজনেই একসঙ্গে এই মেগা ইভেন্টে এখনও পর্যন্ত টিম ইন্ডিয়াকে নানা সমস্যার মধ্যে থেকে টেনে তুলে এনেছেন। মাঠে এবং মাঠের বাইরে দুজনের রসায়নও সুপার হিট দেখাচ্ছে।দুজনের জুটিও ভক্তদের পছন্দ হচ্ছে। সম্প্রতিবিরাট কোহলির সঙ্গে সূর্যকুমার যাদবের এই জুটিকে একটি পোস্টে‘সুরভির’ হিসাবে নতুন নাম দেওয়া হয়েছে। এখন একবার সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের মাধ্যমে দুজনের মধ্যে সম্পর্কের অটুট বন্ধনটা দেখা যাচ্ছে।

আরও পড়ুন… বরাতজোরে সিনিয়র মহিলা টি-টোয়েন্টি ট্রফির ফাইনালে বাংলা, সামনে হেভিওয়েট রেলওয়েজ

বাংলাদেশের বিরুদ্ধে সূর্যকুমার যাদব ১৬বলে ৩০রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন,যেখানে বিরাট কোহলি ৪৪ বলে অপরাজিত ৬৪ রান করেন। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ভারত ম্যাচটি পাঁচ রানে জিতেছিল। এই ম্যাচের পর বিরাট কোহলি কিছু ছবি শেয়ার করে টিম ইন্ডিয়ার প্রশংসা করেন। এ নিয়ে সূর্যকুমার যাদব মন্তব্যে লিখেছেন,‘আগুন আছে।’সূর্যের এই মন্তব্যের জবাবে বিরাট লিখেছেন, ‘সূর্যকুমার ভাউ এখন ১ নম্বর।’ আসলে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে নামার আগেইICCনতুন ক্রমতালিকা প্রকাশ করেছিল। যেখানে প্রথমবার আইসিসির এক নম্বর জায়গা দখল করেন সূর্যকুমার যাদব। তাই বাংলাদেশ ম্যাচের পরে এভাবেই সতীর্থকে শুভেচ্ছা জানিয়েছিলেন বিরাট কোহলি। অন্যদিকে বাংলাদেশের বিরুদ্ধে বিরাট কোহলির পারফরমেন্সকে সূর্যকুমার যাদব এভাবেই কুর্নিশ জানিয়েছিলেন।

আরও পড়ুন… Syed Mushtaq Ali Trophy: নাইট ক্যাপ্টেনের হাত ধরে ইডেনের বাইশ গজে ফাইনালে উঠল মুম্বই

২০২২ আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার12 এর গ্রুপ2 এর ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামার আগেওICCক্রমতালিকার শীর্ষে ছিলেন মহম্মদ রিজওয়ান। সূর্যকুমার যাদব পাকিস্তানের ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানকে টপকে সর্বশেষ প্রকাশিত আইসিসি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে এক নম্বর আসন দখল করেন।এই বিশ্বকাপ চলাকালীন,টিম ইন্ডিয়া খুব একতাবদ্ধ বলে মনে হচ্ছে এবং খেলোয়াড়দের মধ্যে ভালো রসায়নের প্রভাব ম্যাচের ফলাফলেও দেখা যাচ্ছে। পাকিস্তানের বিরুদ্ধে বিরাট কোহলি যে ধরনের ইনিংস খেলেছিলেন,জয়ের পর বিরাটকে কাঁধে তুলে নেন অধিনায়ক রোহিত শর্মাও। মাঠের মধ্যে ও মাঠের বাইরে এই রসায়াণকে দেখেই বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন বিশেষজ্ঞরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হুইলচেয়ারে কারও মুখোমুখি হতে চাইনি- দুর্ঘটনার ভয়াবহ স্মৃতি পিছু ছাড়ছে না পন্তের মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৩০ মে’র রাশিফল ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.