বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > 'মেন্টর' সিং ধোনি ও কোহলি এক ফ্রেমে, উদ্বেল নেটপাড়া

'মেন্টর' সিং ধোনি ও কোহলি এক ফ্রেমে, উদ্বেল নেটপাড়া

বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:গেটি ইমেজ)

সোমবার ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের প্রথম প্রস্তুতি ম্যাচের সময় ছবিটি ক্লিক করা হয়েছিল। বিসিসিআই টুইটারে এই ছবির নিচে ক্যাপশন লেখা হয়, ‘হালকা মনের কথাবার্তা।’

বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনির যুগল বন্দিতে নিজেদের কাজ শুরু করে দিল টিম ইন্ডিয়া। টি টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের অভিযান শুরুর আগেই প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে জয় পেল মেন ইন ব্লুজ। তবে এদিনের জয়ের মাঝেই একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে থাকে। যেখানে খোলা মেজাজে বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনিকে গল্প করতে দেখা যায়। 

আইসিসি ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মেন্টর হিসেবে বিরাট কোহলিদের সঙ্গে যোগ দিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি। জাতীয় দলে নতুন দায়িত্ব নিয়ে যোগদান করে ভক্তদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছেন মাহি। আইপিএলে চেন্নাই সুপার কিংসকে চতুর্থ শিরোপা জেতানোর পর আইসিসি ইভেন্টের ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়ে নিজের কাজ শুরু করে দিযেছেন এই তারকা ক্রিকেটার।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অর্থাৎ বিসিসিআই সম্প্রতি তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছে, যেখানে অধিনায়ক বিরাট কোহলিকে এমএস ধোনির সঙ্গে আলোচনা করতে দেখা গেছে। সোমবার ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের প্রথম প্রস্তুতি ম্যাচের সময় ছবিটি ক্লিক করা হয়েছিল। বিসিসিআই টুইটারে এই ছবির নিচে ক্যাপশন লেখা হয়, ‘হালকা মনের কথাবার্তা।’ 

ভক্তরা মনে করেন এখান থেকেই শুরু হয়েগেছে ২৪ অক্টোবরের গেম প্ল্যান। টিম ইন্ডিয়া তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ অভিযান ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু করবে। টুর্নামেন্টের প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে একটি হাই-ভোল্টেজ সংঘর্ষের সূচনা করতে চলেছে টিম ইন্ডিয়া।

বন্ধ করুন