বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > অস্ট্রেলিয়া ম্যাচের আগে সুস্থ হয়ে উঠলেন মালিক ও রিজওয়ান

অস্ট্রেলিয়া ম্যাচের আগে সুস্থ হয়ে উঠলেন মালিক ও রিজওয়ান

সুস্থ হয়ে উঠলেন মালিক ও রিজওয়ান

অস্ট্রেলিয়া ম্যাচের আগে সুস্থ হয়ে উঠলেন মালিক ও রিজওয়ান। ম্যাচের কয়েকদিন আগেই দুইজনই ফ্লুতে আক্রান্ত হয়েছিলেন। এতে সেমিফাইনালে তাদের অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

অস্ট্রেলিয়া ম্যাচের আগে সুস্থ হয়ে উঠলেন মালিক ও রিজওয়ান। ম্যাচের কয়েকদিন আগেই দুইজনই ফ্লুতে আক্রান্ত হয়েছিলেন। এতে সেমিফাইনালে তাদের অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। দুই জনেই ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগছিলেন। সেই সময় অনেকেই ভেবেছিলেন তাদের করোনা হয়েছে। সেই সময় সাবধানতার অংশ নেওয়ার জন্য করোনা পরীক্ষাও করা হয়। তবে সেই পরীক্ষায় দুইজনের রিপোর্টই নেগেটিভ আসে। তবুও অনুশীলন সেশনে অংশ নেননি তারা।  মেডিকেল টিমের পরামর্শে বিশ্রামে ছিলেন শোয়েব মালিক ও মহম্মদ রিজওয়ান।

পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট তখন জানিয়েছিল, ম্যাচের দিনই সিদ্ধান্ত নেওয়া হবে এই দুই তারকার ব্যাপারে। অবশেষে সেমিফাইনালের কয়েক ঘণ্টা আগে পাকিস্তান নিশ্চিত করল, ম্যাচ খেলার মত ফিট আছেন মালিক ও রিজওয়ান। ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হাই ভোল্টেজ ম্যাচের বিবেচনায় স্বভাবতই থাকছেন তারা। চলতি আসরে মালিক ও রিজওয়ান দুইজনই দারুণ ফর্মে রয়েছেন। দলকে সেমিফাইনালে তুলতেও বড় ভূমিকা পালন করেছেন। সেমিফাইনালেও দল তাকিয়ে থাকবে এই দুই পারফর্মারের দিকে।

শোয়েব মালিক ও মহম্মদ রিজওয়ান ফিট হয়ে ওঠায় পাকিস্তানের একাদশে পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে। চলতি আসরে পাকিস্তান সবকটি ম্যাচ খেলছে অপরিবর্তিত একাদশ নিয়ে। এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি বাবর আজমের দল। দাপুটে জয় পেয়েছে সুপার টুয়েলভের সবকয়টি ম্যাচেই। দল দারুণ ছন্দে থাকায় পরীক্ষা-নিরীক্ষা নিয়ে ভাবতে হচ্ছে না টিম ম্যানেজমেন্টকে। দলে মালিক ও রিজওয়ানের যুক্ত হওয়ায় পাকিস্তানের শক্তি বৃদ্ধি পেয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল চাকরিহারা শিক্ষকদের লোন কয়েক কোটি, আদায় হবে কীভাবে মাথায় হাত ব্যাঙ্কগুলির মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ‘দিল তো পাগল হ্যায়’তে মাধুরী-করিশ্মার নাচ মনে আছে! ফের একবার মুখোমুখি দুই তারকা VVPAT'র ১০০% ভোট গণনা মামলায় সুপ্রিম কোর্টে ডাকা হল নির্বাচন কমিশনের আধিকারিকদের শুক্র মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে, ৫ রাশি হতে পারে আর্থিক সমস্যায় জর্জরিত

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.