বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > সাজঘরে মদের ফোয়ারা, বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার আনন্দে জুতোর পেয়ালায় বিয়ার পান অজিদের: ভিডিও
জুতোয় বিয়ার পান করছেন অজি ক্রিকেটাররা। ছবি- টুইটার।
জুতোয় বিয়ার পান করছেন অজি ক্রিকেটাররা। ছবি- টুইটার।

সাজঘরে মদের ফোয়ারা, বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার আনন্দে জুতোর পেয়ালায় বিয়ার পান অজিদের: ভিডিও

  • ড্রেসিংরুমে সেলিব্রেশনের সময় বুট খুলে তাতেই বিয়ার ঢেলে পান করেন স্টইনিসরা।

বাঁধনছাড়া উচ্ছ্বাস। সেই উচ্ছ্বাসে ভেসে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের আজব কীর্তি। ড্রেসিংরুমের সেলিব্রেশনে অজিরা এমন সব কাণ্ড ঘটান, যা নিজের চোখে না দেখলে বিশ্বাস করা মুশকিল।

আসলে ওয়ান ডে'র বিশ্বচ্যাম্পিয়ন হওয়া অস্ট্রেলিয়ার কাছে নতুন কিছু নয়। বরং সেটা তারা অভ্যাসে পরিণত করে ফেলেছে। তবে টুর্নামেন্টের উদ্বোধনী মরশুমের পর থেকে ১৪ বছর কেটে গেলেও এতদিন টি-২০ বিশ্বকাপ অধরা ছিল অজিদের। অবশষে টি-২০ বিশ্বকাপের ট্রফিও হাতে তোলে অস্ট্রেলিয়া।

স্বাভাবিকভাবেই দুবাইয়ে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথমবার টি-২০ বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর উত্সবে মাতেন অ্যারন ফিঞ্চরা। স্বতঃস্ফূর্ত আবেগের বহিঃপ্রকাশ দেখা যায় মাঠেই। তবে সেলিব্রেশন থেমে থাকেনি মাঠের গণ্ডিতে। বরং তা সাজঘর থেকে টিম হোটেল পর্যন্ত ছড়িয়ে পড়ে।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় আইসিসির পোস্ট করা একটি ভিডিওয় অজি ক্রিকেটারদের সাজঘরে রীতিমতো মদের ফোয়ারা ছেটাতে দেখা যায়। দুই অজি ক্রিকেটারকে জুতোয় করে বিয়ার পান করতে দেখার ভিডিওটি ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।

ভিডিওয় দেখা যায়, সাজঘরে গ্রুপ ছবি তোলার পরেই ম্যাথিউ ওয়েড নিজের বুট খুলে তাতে বিয়ার ঢেলে পান করছেন। তাঁর হাত থেকে বুটটি নিয়ে তাতে বিয়ার ঢেলে পান করেন মার্কাস স্টইনিসও। পরে বুটটি নিজের পায়ে গলিয়ে নিতে দেখা যায় ওয়েডকে।

বন্ধ করুন