বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মহিলা বিগ ব্যাশে হরমনপ্রীতের দুরন্ত ইনিংসে ভর করে জয়ী মেলবোর্ন রেনেগেডস
ভারতের ডান হাতি ব্যাটার হরমনপ্রীত কউর (ছবি:ক্রিকেট অস্ট্রেলিয়া)

মহিলা বিগ ব্যাশে হরমনপ্রীতের দুরন্ত ইনিংসে ভর করে জয়ী মেলবোর্ন রেনেগেডস

  • জয়ের জন্য ১৬১ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নামে মেলবোর্ন। দলকে জয়ের রাস্তাতে এগিয়ে নিয়ে যান হরমনপ্রীত। ৪৬ বলে ৭৩ রানের অনবদ্য ইনিংস খেলে দলকে জয়ী করেন হরমনপ্রীত। ৭৩ রান করে অপরাজিত থাকেন তিনি।

শুভব্রত মুখার্জি: মহিলা বিগ ব্যাশ লিগের রবিবাসরীয় সকাল মাতিয়ে দিলেন ভারতের ডান হাতি ব্যাটার হরমনপ্রীত কউর। পার্থে মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনেগেডস এবং অ্যাডিলেড স্ট্রাইকার্স। হরমনপ্রীতের দুরন্ত অপরাজিত ইনিংসে ভর করে জয় ছিনিয়ে নিল মেলবোর্ন।

এদিন প্রথমে ব্যাট করতে নামে অ্যাডিলেড। ওপেন করতে নেমে ব্যাট হাতে ভালো ফর্মে ছিলেন ড্যান ভ্যান নিকার্ক। তিনি ৪৭ বলে ৬২ রানের একটি ঝোড়ো ইনিংস উপহার দেন। তাকে যোগ্য সঙ্গত দেন লরা উইলভারবার্ট। তিনি ২৫ বলে ৪৭ রানের ইনিংস খেলেন। মূলত এই দুই ইনিংসে ভর করে ১৬০ রান ২০ ওভারে করতে সমর্থ হয় অ্যাডিলেড।

জয়ের জন্য ১৬১ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে মেলবোর্ন তাদের ওপেনার এভা জোন্সের উইকেট হারায়। তিনি মাত্র ৩ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। এদিন জেমাইমা রডরিগেজ ১৬ বলে ২৭ রান করেন। তবে মেলবোর্নকে জয়ের রাস্তাতে এগিয়ে নিয়ে যান হরমনপ্রীত। ৪৬ বলে ৭৩ রানের অনবদ্য ইনিংস খেলে দলকে জয়ী করেন হরমনপ্রীত। ৭৩ রান করে অপরাজিত থাকেন তিনি।

বন্ধ করুন