বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > শূন্যতে রোহিতের ক্যাচ পড়ে, স্বস্তি পান তাঁর ঘরণী, ভারত হারলেও ভাইরাল ভিডিয়ো
রোহিত শর্মা প্রাণ ফিরে পান, স্বস্তি পান রিতিকা।
রোহিত শর্মা প্রাণ ফিরে পান, স্বস্তি পান রিতিকা।

শূন্যতে রোহিতের ক্যাচ পড়ে, স্বস্তি পান তাঁর ঘরণী, ভারত হারলেও ভাইরাল ভিডিয়ো

  •  রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী পৃথি এবং রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভার সঙ্গে বসে ম্যাচ দেখছিলেন রিতিকা। তিনে ব্যাট করতে নেমে প্রথম বলেই ক্যাচ দেন রোহিত। আর এতেই টেনশনে পড়ে যান তাঁর স্ত্রী। তবে ক্যাচ পড়ে যাওয়ায় রিতিকার যে রিঅ্যাকশন ছিল, সেটা দেখার মতোই।

রোহিত শর্মার ক্ষেত্রে পাকিস্তান ম্যাচেরই পুনরাবৃত্তি ঘটতে পারত নিউজিল্যান্ডের বিরুদ্ধেও। ১ বল খেলেই শূন্য রানে আউট হয়ে যেতে পারতেন রোহিত। যদি না অ্যাডাম মিলনে ক্যাচটা ফেলে দিতেন। তৃতীয় ওভারের পঞ্চম বলে ইশান কিষাণকে আউট করেন ট্রেন্ট বোল্ট। পরিবর্তে তিনে নামেন রোহিত শর্মা। তৃতীয় ওভারের শেষ বলে রোহিত লম্বা শট খেলতে যান। কিন্তু সেটা ক্যাচ হয়ে যায়। ক্যাচটা সহজই ছিল। কিন্তু সেটা মিস করে বসেন মিলনে। আর তাতেই প্রাণ ফিরে পান হিটম্যান। স্বস্তি পান রিতিকা সাজদে।

রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী পৃথি এবং রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভার সঙ্গে বসে ম্যাচ দেখছিলেন রিতিকা। তিনে ব্যাট করতে নেমে প্রথম বলেই ক্যাচ দেন রোহিত। আর এতেই টেনশনে পড়ে যান তাঁর স্ত্রী। তবে ক্যাচ পড়ে যাওয়ায় রিতিকার যে রিঅ্যাকশন ছিল, সেটা দেখার মতোই। রিতিকার সেই টেনশন থেকে মুক্তি পাওয়ার ভিডিয়োটি ঝড়ের গতিতে হুহু করে ভাইরাল হয়েছে। ভারত হারলেও চর্চায় রোহিত ঘরণীর স্বস্তি পাওয়ার ভিডিয়ো।

তবে রোহিত সেই সময়ে প্রাণ ফিরে পেলেও, কাজের কাজ কিছুই করে উঠতে পারেননি। বড় রান করতে ফের ব্যর্থ হন হিটম্যান। ১৪ বলে ১৪ রান করে ইশ সোধির বলে আউট হয়ে সাজঘরে ফিরে যান তিনি। রবিবার কিউয়িদের বিরুদ্ধে ভারতের ব্য়াটিং অর্ডার একেবারে তাসের ঘরের মতোই ভেঙে পড়ে। মাত্র ১১০ রানেই শেষ হয়ে যায় ভারতের ইনিংস। যে রানটা নিউজিল্যান্ড সহজেই ২ উইকেটে তুলে নিয়ে ৮ উইকেটে ম্যাচ জিতে যায়।

বন্ধ করুন