বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ওদের ভুঁড়ি দেখা যাচ্ছে, পাক ক্রিকেটারদের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন মিসবা উল হক

ওদের ভুঁড়ি দেখা যাচ্ছে, পাক ক্রিকেটারদের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন মিসবা উল হক

পাক ক্রিকেটারদের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন মিসবা উল হক (ছবি-গেটি ইমেজ)

আমাদের খেলোয়াড়দের ভুঁড়ি বেরিয়ে গেছে, পাকিস্তান দলের ক্রিকেটারদের ফিটনেস নিয়ে বড় প্রশ্ন করলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মিসবা উল হক। নিজের দলের ক্রিকেটারদের ফিটনেস নিয়ে বেশ বিরক্ত তিনি।

আমাদের খেলোয়াড়দের ভুঁড়ি বেরিয়ে গেছে, পাকিস্তান দলের ক্রিকেটারদের ফিটনেস নিয়ে বড় প্রশ্ন করলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মিসবা উল হক। নিজের দলের ক্রিকেটারদের ফিটনেস নিয়ে বেশ বিরক্ত তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের কাছে বাবর আজম ও তাঁর দল ছয় উইকেটে শোচনীয় পরাজয়ের পর প্রাক্তন অধিনায়ক মিসবা-উল-হক পাকিস্তান দলের বিরুদ্ধে রাগে ফেটে পড়েছেন। 

মিসবা উল হক বর্তমান পাকিস্তান দলের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে সন্তুষ্ট ছিলেন না। তিনি এই বিষয়টি তুলে ধরেছেন। চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড পাকিস্তানের মোট ১৬০/৮ রান তাড়া করার পরে এবং ২৬ বল বাকি থাকতে ম্যাচ জিতে যায়। মিসবা পাকিস্তান দলের প্রশিক্ষকের দিকে আঙুল তুলেছেন। তিনি জানিয়েছেন কীভাবে খেলোয়াড়রা তাদের ফিটনেসের প্রতি যথেষ্ট মনোযোগ দিচ্ছেন না। মিসবা এর কারণ হিসাবে জানিয়েছেন যে আগের কোচিং স্টাফদের অনেকেই চলে যাওয়ার কারণে এমনটা হয়েছে। 

আরও পড়ুন… কাপুরুষ পালাবি না- পাক সাংবাদিকের এই টুইট কি সত্যিই BCCI লাইক করেছে?

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন প্রধান কোচ ও অধিনায়ক মিসবা-উল-হক তার দেশের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে কড়া নিশানা করেছেন। তিনি বলেছেন যে সবুজ জার্সি দলে ফিটনেসের মান নেই, তাই খেলোয়াড়রা এমন পারফর্ম করছেন। মিসবা সমালোচনা করেছেন যে আমাদের খেলোয়াড়দের পেট বেরোচ্ছে, যার কারণে তাদের নড়াচড়া করা খুব কঠিন হয়ে উঠেছে।

ক্রিকেট পাকিস্তানের সঙ্গে কথা বলতে গিয়ে ৪৮ বছর বয়সী মিসবা বলেন, ‘আমাদের দলে ফিটনেসের একটা স্পষ্ট সমস্যা দেখা যাচ্ছে। আমি, শোয়েব মালিক এবং ইউনিস খানের মতো খেলোয়াড়রা ফিটনেসের দিকে মনোযোগ দিতেন এবং আমরা নিজেদেরকে চাপ দিতাম।’ 

আরও পড়ুন… দক্ষিণ আফ্রিকার অধিনায়কের উচ্চতা নিয়ে উপহাস! বেঙ্গল টাইগার্সের টুইট ঘিরে বিতর্ক

প্রাক্তন এই ডানহাতি ব্যাটসম্যান বলেছিলেন যে তিনি যখন পাকিস্তানের প্রধান কোচ ছিলেন, তিনি খেলোয়াড়দের ফিট রাখার চেষ্টা করতেন। কিন্তু তাকে ভালো কোচ হিসেবে বিবেচনা করা হয়নি। তাই তিনি তার পদ ছেড়েছেন। মিসবা বলেন, ‘যারা অন্যদেরকে তাদের সীমার বাইরে ঠেলে দেয় তারা ভালো কোচ বা ভালো প্রশিক্ষক হিসেবে বিবেচিত হয় না। ওয়াকার চারবার (কোচ হিসেবে) দল ছেড়েছেন, আমি একবার ছেড়েছি।’ 

পাকিস্তান দলের সমালোচনা করে তিনি আরও বলেন, ‘তাদের (পাকিস্তানি খেলোয়াড়দের) ভুঁড়ি দেখা যাচ্ছে। তাদের পিঠের নীচের অংশ ভারী এবং তারা নড়াচড়া করতে পারে না। এর পিছনে একটি ফিটনেস পরীক্ষা না হওয়াই কারণ। দলে ফিটনেসের কোনও মাপকাঠি নেই।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গ্রীষ্মের তাপকে গায়ে মেখে সিদ্ধার্থর সঙ্গে এবার মিউনিখে মাতলেন অদিতি কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনা: হেলমেট ছাড়াই বাইকে সওয়ার রেলমন্ত্রী ঘটনাস্থলে বাংলায় শ্যুট শেষ, এবার মধ্যপ্রদেশ ছুটছে ভুল ভুলাইয়া টিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন 'তৃতীয় বিশ্বযুদ্ধ বেশি দূরে নয়, শেষের সেদিন জুনেই…'ভারতীয় জ্যোতিষীর কথায় তোলপাড় কেন বুকে অস্বস্তি? কী হয়েছে সন্ধ্যা রায়ের, বিবৃতি দিয়ে জানাল হাসপাতাল কর্তৃপক্ষ ATP Ranking-এ কেরিয়ারের সেরা ৭১ নম্বরে সুমিত নাগাল,৬ ধাপ উঠে টপকালেন লিয়েন্ডারকে এগিয়ে থাকা কি পৃথক রসদ জোগাচ্ছে বিজেপিকে?‌ উপনির্বাচনের আগে ব্যাখ্যায় পদ্ম হিমাচল প্রদেশ: জুনে বরফে ঢেকেছে বড়লাচা পাস! মন খুলে উপভোগ করছেন পর্যটকরা সারাদিন ক্লান্তি লাগে কেন?

T20 WC 2024

পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.