বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মাহির ফর্মুলাতেই কী সেমিফাইনালে মিচেল ম্যাজিক? জল্পনা উস্কে দিলেন ডুল
ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালের পথে নিউজিল্যান্ড
ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালের পথে নিউজিল্যান্ড

মাহির ফর্মুলাতেই কী সেমিফাইনালে মিচেল ম্যাজিক? জল্পনা উস্কে দিলেন ডুল

  • সেমিফাইনালে মিচেলের হাত ধরে অবিশ্বাস্য জয়, ধোনির কথা স্মরণ করলেন ডুল। 

শুভব্রত মুখার্জি: বুধবার রাতে ইংল্যান্ডের বিপক্ষে এক অবিশ্বাস্য জয় ছিনিয়ে নিয়ে চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গিয়েছে কেন উইলিয়ামসনের দল। ম্যাচে রান তাড়া করার সময় ব্যাট হাতে ড্যারিল মিচেলের ৭২ রানের অপরাজিত ইনিংস এবং ১১ বলে ২৭ রানের জিমি নিশামের ক্যামিওতে ভর করেই এই জয় তুলে নেয় নিউজিল্যান্ড দল। নিউজিল্যান্ডের ম্যাচ চলাকালীন ধারাভাষ্যকার হিসেবে ভূমিকা পালন করে ছিলেন প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল। মিচেলের ইনিংস তাকে এতটাই প্রভাবিত করে যে তিনি এই ইনিংসের ব্যাটিংকে দেখে মহেন্দ্র সিং ধোনির বলা একটি কথার স্মৃতিচারণ করেন।

উল্লেখ্য রান তাড়া করার নেমে কিউয়িদের একটা সময় স্কোর ছিল ১৩/২। প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন উইলিয়ামসন এবং গাপটিল। সেখান থেকেই ব্যাটিংয়ের হাল ধরেন মিচেল। ম্যাচ যখন প্রায় শেষের পথে। নিশাম-মিচেল পার্টনারশিপে যখন ফাইনালের টিকিট প্রায় নিশ্চিত করেছে ফেলেছে তখন কমেন্ট্রি বক্সে বসে সাইমন ডুল জানান এই ম্যাচ এবং মিচেলের ইনিংস দেখে ম্যাচ শেষ করা প্রসঙ্গে ধোনির বলা একটি কথা তার মনে পড়ে যাচ্ছে।

ধারাভাষ্য চলাকালীন ডুল বলেন ‘গ্রেট এম এস ধোনি যে একটা সময় ম্যাচের সেরা ফিনিশার ছিলেন তিনি বলেছিলেন যতক্ষণ বেশি তুমি ব্যাট করবে, ক্রিজে থাকবে, ম্যাচকে যত গভীরে নেবে তত তোমার প্রতিপক্ষ চিন্তিত হবে। আজকে মিচেল ঠিক সেই কাজটাই করেছে। প্রথম দুটো নিউজিল্যান্ড উইকেট তাড়াতাড়ি পরে যায়। সেটা দেখার পরেও ধরে খেলা শুরু করে। ধীরে ধীরে সে দলকে এইভাবে ফাইনালের দিকে এগিয়ে দিয়েছে।’

বন্ধ করুন