বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > 2022 T20 WC-এর ফাইনালে খেলবে কোন দুই দল? বড় ভবিষ্যদ্বাণী মিতালি রাজের

2022 T20 WC-এর ফাইনালে খেলবে কোন দুই দল? বড় ভবিষ্যদ্বাণী মিতালি রাজের

মিতালি রাজ।

মহিলা ক্রিকেটের এই অভিজ্ঞ খেলোয়াড় আরও বলেছেন, দক্ষিণ আফ্রিকা ছাড়াও ইংল্যান্ড এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মধ্যে যে কোনও একটি দল সেমিফাইনালে উঠবে। যদিও দুই গ্রুপের পয়েন্ট টেবলের যা পরিস্থিতি, তাতে মিতালির সেমিফাইনালের হিসেব ঠিক না হওয়ার কোনও কারণ আপাতত দেখা যাচ্ছে না।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজ। এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে কোনও দু'টি দল মুখোমুখি হতে পারে, তার ভবিষ্যদ্বাণী করেছেন মিতালি রাজ। ভারতের তারকা মহিলা ক্রিকেটার মিতালি রাজের দাবি যদি নেমে নেওয়া হয়, তা হলে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলা হতে পারে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে।

মহিলা ক্রিকেটের এই অভিজ্ঞ খেলোয়াড় আরও বলেছেন, দক্ষিণ আফ্রিকা ছাড়াও ইংল্যান্ড এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মধ্যে যে কোনও একটি দল সেমিফাইনালে উঠবে। যদিও দুই গ্রুপের পয়েন্ট টেবলের যা পরিস্থিতি, তাতে মিতালির সেমিফাইনালের হিসেব ঠিক না হওয়ার কোনও কারণ আপাতত দেখা যাচ্ছে না।

সদ্য স্টার স্পোর্টসের ধারাভাষ্য জগতে অভিষেক হয়েছে মিতালি রাজের। রবিবার ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে তার ধারাভাষ্যের অভিষেক হয়। সেখানে তিনি বলেছেন, ‘সেমিফাইনালের জন্য আমার ভবিষ্যদ্বাণী হল গ্রুপ টু থেকে ভারত এবং দক্ষিণ আফ্রিকা, অন্য দিকে গ্রুপ ওয়ান থেকে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড বা অস্ট্রেলিয়া সেমিফাইনালে পৌঁছবে।’

আরও পড়ুন: ফের পরিত্রাতা বাটলার, কিউয়িদের হারিয়ে সেমির আশা জিইয়ে রাখল ইংল্যান্ড

তিনি ফাইনাল সম্পর্কে আরও ভবিষ্যদ্বাণী করে বলেছেন, ‘যত দূর টুর্নামেন্টের ফাইনালের কথা উঠছে, তাতে কোনও সন্দেহ নেই যে, ভারত এই ফাইনালে পৌঁছে যাবেই। যেখানে তারা নিউজিল্যান্ডের মুখোমুখি হতে পারে।’

এ দিকে বুধবাক বুধবার অ্যাডিলেডে ভারত-বাংলাদেশ ম্যাচে বৃষ্টির প্রবল সম্ভাবনা রয়েছে। অস্ট্রেলিয়ার আবহাওয়া দফতর জানিয়েছে, সারা দিনই আকাশ থাকবে মেঘাচ্ছন্ন। ম্যাচের দিন বৃষ্টির সম্ভাবনা ৬০ শতাংশ। ২ মিলিমিটার পর্যন্ত বৃষ্টি হতে পারে দুপুরের দিকে। ম্যাচ দুপুরের পর। তাই বৃষ্টি ভারত-বাংলাদেশ দ্বৈরথে বাধা সৃষ্টি নাও করতে পারে। যা আশার কথা দুই দলের জন্য।

আরও পড়ুন: ‘মিথ্যে’ ক্যাচ ধরেছিলেন উইলিয়াসন, ক্ষমা চাইলেন বাটলারের কাছে- ভিডিয়ো

বৃষ্টি রেহাই দিলেও সমস্যা তৈরি করতে পারে ঠান্ডা। বুধবার অ্যাডিলেডের সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ৯ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ১৭ ডিগ্রি সেলসিয়াস। যা ভারত এবং বাংলাদেশের শীতকালীন গড় তাপমাত্রার থেকে কম। ২০ থেকে ৩০ কিলোমিটার প্রতি ঘণ্টায় হাওয়া বইতে পারে।

খেলা না হলে কিন্তু সমস্যায় পড়তে হবে রোহিত শর্মাদের। কারণ, পয়েন্টের বিচারে প্রতিযোগিতার শেষ চারে যাওয়া নিশ্চিত নয় কারও। এখনও পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের চারটি ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়েছে। বদলে গিয়েছে পয়েন্ট টেবলের সমীকরণও। বৃষ্টির জন্য পয়েন্ট ভাগ করে নিতে হলে আদপে ক্ষতি হবে দুই দলেরই।

পয়েন্ট ভাগাভাগি হলে দুই দলেরই সমান পাঁচ পয়েন্ট হবে। তবে রান রেটে বাংলাদেশের চেয়ে অনেকটাই এগিয়ে রয়েছে ভারত। এতে শেষ ম্যাচে জিম্বাবোয়েকে হারাতেই হবে রোহিতদের। তাতেও স্বস্তি নেই। পাকিস্তান-বাংলাদেশ ম্যাচের দিকে তখন তাকিয়ে থাকতে হবে ভারতকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

২০২৪ সালে কোন ভাবনায় পালিত হচ্ছে পৃথিবী দিবস? জানলে কাজে লাগবে আপনারও গরমে নিম-জলে স্নান করছেন তো? পালাবে ঘামের দুর্ঘন্ধ, খুশকি, উপকারের লিস্ট লম্বা সফল ক্রিকেটার, ক্রীড়া প্রশাসক হয়েও 'নিজের বাড়ি'তে থাকেন না সৌরভ! ব্যাপারটা কী দেশের সম্পদ মুসলিমদের দেওয়ার কথা বলেছিলেন মনমোহন? মোদীর দাবির সত্যতা কতটা? এই সৌন্দর্য টিকবে তো? Earth Day-তে বড় প্রশ্ন তুলে ধরল Google Doodle কর্মক্ষেত্রে বারবার জটিলতা কাদের মনবল ভেঙে দিতে পারে? দেখুন সাপ্তাহিক লগ্নফল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১দিনে কত আয় করল ২ ছবি সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসেবে Candidates-এ জিতে বিশ্ব দাবায় ইতিহাস লিখলেন গুকেশ কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.