বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মহম্মদ হাফিজের 'এঞ্জেল' সানিয়া মির্জা! পাক অলরাউন্ডারকে 'উদ্ধার' করলেন টেনিস-সুন্দরী
মহম্মদ হাফিজের স্ত্রী নাজিয়া হাফিজের জন্মদিনে সানিয়া মির্জা ও হাফিজ পরিবারে (ছবি:টুইটার)

মহম্মদ হাফিজের 'এঞ্জেল' সানিয়া মির্জা! পাক অলরাউন্ডারকে 'উদ্ধার' করলেন টেনিস-সুন্দরী

  • আরেকটু হলেই সমস্যায় পড়তেন অভিজ্ঞ পাকিস্তানি অলরাউন্ডার মহম্মদ হাফিজ। চূড়ান্ত কেস খেতে খেতে অল্পের জন্য বাঁচলেন হাফিজ। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপ ২০২১-এর ম্যাচের পরেই বড় সমস্যার সম্মুখীন হতে চলেছিলেন তিনি সেখান থেকে হাফিজকে উদ্ধার করলেন সানিয়া মির্জা।

আরেকটু হলেই সমস্যায় পড়তেন পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মহম্মদ হাফিজ। চূড়ান্ত কেস খেতে খেতে অল্পের জন্য বাঁচলেন হাফিজ। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপ ২০২১-এর ম্যাচের পরেই বড় সমস্যার সম্মুখীন হতে চলেছিলেন তিনি সেখান থেকে হাফিজকে উদ্ধার করলেন সানিয়া মির্জা। পাকিস্তানি অলরাউন্ডার মহম্মদ হাফিজ বাইশ গজে যতই ভালো খেলুন, এই ভুল করলে তাঁর অবস্থা খারাপ হয়ে যেত। সেখান থেকে হাফিজের 'এঞ্জেল' সানিয়া মির্জা। তাঁকে বাঁচিয়ে দিলেন ভারতীয় টেনিস সুন্দরী। এরপের তাঁকে 'এঞ্জেল' বলে সম্বোধন করেছেন হাফিজ।

আসলে মঙ্গলবার শারজায় কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন নিউজিল্যান্ড দলকে ৫ উইকেটে পরাজিত করে বাবর আজমের পাকিস্তান। ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন মহম্মদ হাফিজ। বল হাতে ২ ওভারে ১৬ রান দিয়ে ১ উইকেট শিকার করেন। সঙ্গে ব্যাট করতে হাতে ৬ বলে ১১ রানের ইনিংস খেলেন। তবে ম্যাচ নিয়ে হাফিজ এতটাই ব্যস্ত ছিলেন যে তিনি ভুলে গিয়েছিলেন যে মঙ্গলবারই ছিল মহম্মদ হাফিজের স্ত্রী নাজিয়া হাফিজের জন্মদিন। বর্তমানে স্বামীর সঙ্গে মরুদেশেই রয়েছেন নাজিয়া। ম্যাচের পরে মহম্মদ হাফিজ স্ত্রীর জন্য জন্মদিনের কেকের ব্যবস্থা করতেই ভুলে গিয়েছিলেন।

এখানেই তাঁর জীবনে দেবদূত হয়ে দেখা দেন সানিয়া মির্জা। হাফিজের স্ত্রী নাজিয়ার জন্য ভারতীয় টেনিস আইকনই সময়মতো জন্মদিনের কেক সাজিয়ে আনেন। ফলে বউয়ের কাছে কেস খাওয়া থেকে বেঁচে যান হাফিজ। পাকিস্তানি অলরাউন্ডারকে তাঁর পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে তাঁর স্ত্রীর বিশেষ দিনটি উদযাপন করতে দেখা গিয়েছে। বুধবার টুইটারে হাফিজ তাঁর 'রেসকিউ এঞ্জেল' সানিয়াকে ধন্যবাদ জানিয়েছেন। টুইটারে বউয়ের জন্মদিন উদযাপনের ছবি পোস্ট করেন। তিনি লেখেন, 'সময়মতো জন্মদিনের কেক সাজিয়ে দিয়ে আমায় উদ্ধার করার জন্য দেবদূত সানিয়া মির্জাকে ধন্যবাদ'। তাঁর এই পোস্টটি দ্রুত ভাইরাল হয়েছে।

বন্ধ করুন