বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারত ম্যাচ জয়ের পরে জোরে চেঁচিয়ে গলা ব্যথা মহম্মদ হাফিজের!
মহম্মদ হাফিজের উচ্ছ্বাস
মহম্মদ হাফিজের উচ্ছ্বাস

ভারত ম্যাচ জয়ের পরে জোরে চেঁচিয়ে গলা ব্যথা মহম্মদ হাফিজের!

  • রবিবার ১০ উইকেটে ভারতের বিরুদ্ধে বিরাট জয় পেয়েছে হাফিজরা। আর সেই আনন্দে এতটাই জোরে চেঁচিয়ে আনন্দ করেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার যে ম্যাচ শেষ হওয়ার বেশ কয়েকদিন পরেও তার গলাতে ব্যথা রয়ে গিয়েছে।

শুভব্রত মুখার্জি: ভারতের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপে পাকিস্তান এখন পর্যন্ত ছটি ম্যাচ খেলেছে। আর এই ছটি ম্যাচেই পাকিস্তানের প্রথম একাদশে খেলেছেন তাদের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার মহম্মদ হাফিজ। ৫ টি ম্যাচে টানা হার দেখার পরে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে চিত্রটা পাকিস্তান দলের জন্য বদলে গিয়েছে। রবিবার ১০ উইকেটে ভারতের বিরুদ্ধে বিরাট জয় পেয়েছে হাফিজরা। আর সেই আনন্দে এতটাই জোরে চেঁচিয়ে আনন্দ করেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার যে ম্যাচ শেষ হওয়ার বেশ কয়েকদিন পরেও তার গলাতে ব্যথা রয়ে গিয়েছে।

উল্লেখ্য রবিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ভারত ১৫১ করে। ১৫২ রানের লক্ষ্যমাত্রা তারা করতে নেমে পাকিস্তান কোনও উইকেট না হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। তারপরেই উৎসবে মেতে ওঠেন পাকিস্তান দলের ক্রিকেটাররা সহ গোটা দেশ। যার শরিক হন হাফিজ স্বয়ং। ২৯ বছরের দীর্ঘ অপেক্ষার পরে পাকিস্তান এই জয়ের স্বাদ পেয়েছে। এই জয় নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ৪১ বছর বয়সী অলরাউন্ডার হাফিজ এই কথা জানিয়েছেন।

তিনি জানিয়ে দেন সে দিনকে তারা যে উৎসব করেছেন, এত চেঁচামেচি করেছেন যে তার গলাতে সে দিনকের পরে যে ব্যথা হয়েছে তা এখনও সারেনি। তিনি বলেন ‘এটা অত্যন্ত ইমোশনাল একটা জয় ছিল। ফলে আমরা খুব উৎসব করেছি। গলাতে এখনও ব্যথা আছে। যে কোন জয় আত্মবিশ্বাস দেয়। আর তা যদি টুর্নামেন্টের প্রথম ম্যাচেই হয় তাহলে তার গুরুত্ব আলাদা। আমরা প্রত্যেকে এই জয়ের ধারা বজায় রাখতে মুখিয়ে আছি।’

বন্ধ করুন