বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মাঠে নেমে কোন শটগুলি খেলবেন, ম্যাচ শুরুর আগেই ছক কষেছিলেন রিজওয়ান, অবাক হবেন ভিডিও দেখলে
ম্যাচে ও ম্যাচের আগে রিজওয়ান। ছবি- আইসিসি।
ম্যাচে ও ম্যাচের আগে রিজওয়ান। ছবি- আইসিসি।

মাঠে নেমে কোন শটগুলি খেলবেন, ম্যাচ শুরুর আগেই ছক কষেছিলেন রিজওয়ান, অবাক হবেন ভিডিও দেখলে

  • ভারতের বিরুদ্ধে ম্যাচ শুরুর বহু আগেই ব্যাট হাতে লড়াই শুরু করেছিলেন পাক ওপেনার, প্রমাণ মিলল ভিডিওয়।

ম্যাচ শুরুর বহু আগেই ভারতের বিরুদ্ধে ব্যাট হাতে লড়াই শুরু করেছিলেন মহম্মদ রিজওয়ান। আইসিসির তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতেই তার প্রমাণ মেলে।

রবিবার ভারতের বিরুদ্ধে বিশ্বকাপের সুপার টুয়েলভের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামে পাকিস্তান। তবে তার আগে পাকিস্তানের অনুশীলনে রিজওয়ানকে দেখা যায় সেন্টার পিচে স্টাম্পের ঠিক পিছনে দাঁড়িয়ে ব্যাট হাতে শ্যাডো প্র্যাক্টিস করছেন।

ভারতের বিরুদ্ধে দুরন্ত হাফ-সেঞ্চুরি করে পাকিস্তানকে জেতানোর পর আইসিসি এক ফ্রেমে রিজওয়ানের ব্যাটিংয়ের দু'টি ভিডিওকে পাশাপাশি রেখে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় দেখা যায়, কাল্পনিক বলে শ্যাডো প্র্যাক্টিসের সময় রিজওয়ান যে শটগুলি খেলার জন্য তৈরি হচ্ছিলেন, ভারতের বিরুদ্ধে ম্যাচে হুবহু সেই শটগুলিই খেলেন তিনি। অর্থাৎ, ম্যাচ শুরুর বহু আগেই রিজওয়ান ব্যাট হাতে নিজের লড়াই শুরু করে দিয়েছিলেন।

উল্লেখ্য, দুবাইয়ে পাকিস্তানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ভারত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৫১ রান তোলে। বিরাট কোহলি দলের হয়ে সর্বোচ্চ ৫৭ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে পাকিস্তান ১৭.৫ ওভারে কোনও উইকেট না হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫২ রান তুলে নেয়। ১০ উইকেটে ম্যাচ জেতে পাকিস্তান। রিজওয়ান ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ৭৯ রান করে অপরাজিত থাকেন। বাবর আজম নট-আউট থাকেন ৫২ বলে ৬৮ রান করে। তিনি ৬টি চার ও ২টি ছক্কা মারেন।

বন্ধ করুন