বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ‘এখনও আমাদের কঠিন প্রতিযোগিতায় ফেলে দিতে পারেন এমএস ধোনি’ : কেএল রাহুল
কেএল রাহুল ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:বিসিসিআই)
কেএল রাহুল ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:বিসিসিআই)

‘এখনও আমাদের কঠিন প্রতিযোগিতায় ফেলে দিতে পারেন এমএস ধোনি’ : কেএল রাহুল

  • ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির প্রশংসায় পঞ্চমুখ ভারতের ব্যাটার কেএল রাহুল। তাঁর মতে এমএস ধোনি এখনও যে কোনও ভারতীয় ক্রিকেটারকে কঠিন প্রতিযোগিতা দিতে পারেন।

ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির প্রশংসায় পঞ্চমুখ ভারতের ব্যাটার কেএল রাহুল। তাঁর মতে এমএস ধোনি এখনও যে কোনও ভারতীয় ক্রিকেটারকে কঠিন প্রতিযোগিতা দিতে পারেন। কেএল রাহুলের মতে, ৪০ বছর বয়স হওয়া সত্ত্বেও, এমএস ধোনি এখনও একজন তরুণ খেলোয়াড়ের মতো লম্বা ছক্কা হাঁকাতে পারেন।

এমএস ধোনির নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে ২০২১ আইপিএল শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। এমএস ধোনির অধিনায়কত্বে চতুর্থবার আইপিএল-এর শিরোপা জিতেছে সিএসকে। ২০২১ সালের আগে ২০১০, ২০১১, ২০১৮ সালেও মাহির নেতৃত্বে শিরোপা জিতেছে চেন্নাই। ধোনি পরবর্তী আইপিএল খেলবেন কি না, তা নিয়ে জল্পনা চলছে। এমন অবস্থায় আইপিএল খেলে টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছেন মহেন্দ্র সিং ধোনি। বর্তমানে বিরাট কোহলিদের সঙ্গেই রয়েছেন তিনি।  ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় রয়েছেন মাহি।

দলে মাহিকে দেখে কেএল রাহুল বিশ্বাস করেন যে ধোনি এখনও পুরোপুরি ফিট এবং তিনি খেলতে পারেন। ধোনি নিয়ে বলতে গিয়ে কেএল রাহুল বলেন, ‘আমি মনে করি এমএস ধোনি আমাদের কাউকে কঠিন প্রতিযোগিতায় ফেলে দিতে পারেন। তিনি একজন খেলোয়াড় যিনি খুব দ্রুত বল মারতে পারদর্শী। তিনি খুব শক্তিশালী এবং উইকেটের মধ্যে খুব দ্রুত রান করেন। তাকে খুব ফিট লাগছে এবং তাকে পেয়ে দারুণ লাগছে।’

এমএস ধোনি ভারতীয় দলের মেন্টর হওয়ার বিষয়ে কেএল রাহুল জানিয়েছেন, ‘এমএস ধোনিকে দলে ফেরানো অবশ্যই দারুণ কারণ আমরা তার নেতৃত্বে খেলেছি এবং অধিনায়ক থাকাকালীনও আমরা তাকে একজন পরামর্শদাতা হিসেবে দেখতাম। যখন তিনি অধিনায়ক ছিলেন, ড্রেসিংরুমের সবাই তাকে অনেক সম্মান করতেন।’

বন্ধ করুন