বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ধোনি মাঠে ফিরতেই অবসর ভাঙলেন পাকিস্তানের বসির চাচাও
বসির চাচা।
বসির চাচা।

ধোনি মাঠে ফিরতেই অবসর ভাঙলেন পাকিস্তানের বসির চাচাও

  • ধোনি অবসর নেওয়ার পর থেকে বসির চাচাও ২২ গজের লড়াই দেখতে মাঠে আসতেন না। কিন্তু এ বার ভারতীয় দলের মেন্টর হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে ধোনি ফিরতেই, বসির চাচাও উচ্ছ্বসিত। মাঠে ফিরেছেন তিনিও।

ভারত-পাকিস্তান মহারণের আগে এক অন্য ছবি দুই দেশের সমর্থকদেরই নিঃসন্দেহে আবেগ প্রবণ করে তুলবে। কাঁটাতারের সীমানা মুছে এক নতুন গল্প বহু আগেই লিখেছিলেন পাকিস্তানের এক সমর্থক। যিনি কিনা মহেন্দ্র সিং ধোনির অন্ধ ভক্ত। ধোনির সঙ্গে তিনিও অবসর নিয়েছিলেন ক্রিকেট ম্যাচ দেখা থেকে। তবে ধোনি ফিরতে আবার তিনি ফিরে এসেছেন ২২ গজের লড়াই দেখতে।

আসলে তিনি পাকিস্তান ক্রিকেট দলের সমর্থক। তাঁকে সকলে বসির চাচা নামেই চেনে। মার্কিন যুক্তরাষ্ট্রে থাকা এই ধোনিপ্রেমী এ বার পৌঁছে গিয়েছেন সংযুক্ত আরব আমিরশাহিতেও। আগামী রবিবার দুবাইয়ে ভারত- পাক মহারণ দেখতে গ্যালারিতেও দেখা যাবে তাঁকে। আর তার আগেই প্রিয় ধোনিকে স্বাগত জানালেন বসির চাচা। নিজের টি-শার্টে লেখা, 'ওয়েলকাম ধোনি'। এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ধোনি অবসর নেওয়ার পর থেকে বসির চাচাও ২২ গজের লড়াই দেখতে মাঠে আসতেন না। কিন্তু এ বার ভারতীয় দলের মেন্টর হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে ধোনি ফিরতেই, বসির চাচাও উচ্ছ্বসিত। মাঠে ফিরেছেন তিনিও।

ধোনির ফ্যান পেজের তরফে একটি ছবি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, পাক সমর্থকেরাও ধোনিতে মুুগ্ধ। তাদের মধ্যেও খুবই জনপ্রিয় ভারতের প্রাক্তন অধিনায়ক। পাকিস্তানের জার্সি পরলেও, অনেক সমর্থকই তাঁদের জার্সির পিছনে ধোনির নাম এবং ৭ নম্বর প্রিন্ট করিয়েছেন। গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, তাঁর জনপ্রিয়তা এতটুকুও কমেনি। এই ছবিগুলোই এর প্রমাণ।

পাকিস্তান সামগ্রিক ভাবে ভারতের চেয়ে বেশি ম্যাচ জিতেছে, তবুও তারা বিশ্বকাপে ভারতকে হারাতে পারেনি একবারও। বিশ্বকাপে দুই ফর্ম্যাট মিলিয়ে ১২-০ এগিয়ে রয়েছে ভারত। ওডিআই বিশ্বকাপে ৭ বারের মধ্যে ৭ বারই পাকিস্তানকে হারিয়েছে ভারত। আর টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫ বারের মধ্যে ৫ বারই জিতেছে ভারত।

বন্ধ করুন