বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারতের সেমিফাইনাল যাওয়া যে কার্যত অসম্ভব, ঘুরিয়ে বলে দিলেন কিউয়ি কোচ স্টিড
নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড (ছবি:রয়টার্স)
নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড (ছবি:রয়টার্স)

ভারতের সেমিফাইনাল যাওয়া যে কার্যত অসম্ভব, ঘুরিয়ে বলে দিলেন কিউয়ি কোচ স্টিড

  • ভারতের বিরুদ্ধে জয়কে 'স্পেশাল' অ্যাখা দিয়ে নিউজিল্যান্ড ক্রিকেটারদের প্রশংসা করলেন কোচ গ্যারি স্টিড।

শুভব্রত মুখার্জি: আমিরশাহিতে টি-২০ বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ৮ উইকেটে বড় জয় পেয়েছে নিউজিল্যান্ড দল। এই জয়ের ফলে সেমিফাইনালে যাওয়ার আশা বজায় থাকল নিউজিল্যান্ড দলের। আর ভারতের বিরুদ্ধে এই জয়কে 'স্পেশাল' অ্যাখা দিয়ে নিউজিল্যান্ড ক্রিকেটারদের প্রশংসা করলেন কোচ গ্যারি স্টিড।

উল্লেখ্য রবিবার দুবাইতে প্রথমে ব্যাট করে ভারত মাত্র ১১০ রান তুলতে সমর্থ হয়। ভারতের হয়ে সর্বোচ্চ স্কোর করেন রবীন্দ্র জাদেজা (২৬)। জবাবে ব্যাট করতে নেমে ড্যারিল মিচেল এবং কেন উইলিয়ামসনের জুটি নিউজিল্যান্ড দলকে সহজ জয় এনে দেন। এই জয় প্রসঙ্গে বলতে গিয়ে গ্যারি বলেন দল গুরুত্বপূর্ণ মুহূর্তে 'সাহসিকতার' পরিচয় দিয়েছে।

গ্যারি জানান 'আমি মনে করি আমাদের বোলিং পারফরম্যান্স দুরন্ত ছিল। আমার দেখা অন্যতম সেরা টি-২০ বোলিং পারফরম্যান্স। ভারতের মতন তারকা খচিত ব্যাটিং লাইন আপকে ১১০ রানে আটকে রাখাটা খুব খুব স্পেশাল। আমাদের ব্যাটিং অত্যন্ত ক্লিনিকাল ছিল। আমরা যে পরিকল্পনা করেছিলাম সেই মত খেলতে পারাটা খুব স্মার্ট বিষয়। আমরা পরপর উইকেট নিতে চেয়েছিলাম যাতে পরের দিকের ওভারে ওদের সেরা ব্যাটাররা না থাকার ফলে ওরা ম্যাচে রানের গতি না বাড়াতে পারে।'

বন্ধ করুন