বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Ind-Nz ম্যাচেই হয়তো ঠিক হয়ে যাবে কোন টিম T20 WC থেকে ছিটকে যাবে, দাবি জাহিরের
রবিবার মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড।
রবিবার মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড।

Ind-Nz ম্যাচেই হয়তো ঠিক হয়ে যাবে কোন টিম T20 WC থেকে ছিটকে যাবে, দাবি জাহিরের

  • পাকিস্তানের কাছে ভারত এবং নিউজিল্যান্ড দুই দলই হেরে রবিবার একে অপরের মুখোমুখি হবে। আর সেই ম্যাচ নিঃসন্দেহে বিশ্বকাপের অন্যতম উত্তেজক ম্যাচ হতে চলেছে। এর মাঝে আবার ভারতীয় দলের প্রাক্তন পেসার জাহির খান দাবি করেছেন, ভারত-নিউজিল্যান্ড ম্যাচেই ঠিক হয়ে যাবে, কোন টিম টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে বিশ্রি ভাবে হেরেছে ভারত। এ দিকে নিউজিল্যান্ডও ৫ উইকেটে পাকিস্তানের কাছে হেরেছে। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে দুই দলই হেরে রবিবার একে অপরের মুখোমুখি হবে। আর সেই ম্যাচ নিঃসন্দেহে বিশ্বকাপের অন্যতম উত্তেজক ম্যাচ হতে চলেছে। এর মাঝেই আবার ভারতীয় দলের প্রাক্তন পেসার জাহির খান দাবি করেছেন, ভারত-নিউজিল্যান্ড ম্যাচেই ঠিক হয়ে যাবে, কোন টিম টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাবে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জাহির বলেছেন, ‘ভারত-নিউজিল্যান্ড ম্য়াচের পরই সম্ভবত ঠিক হয়ে যাবে, কোন টিম (টি-টোয়েন্টি বিশ্বকাপ) ছিটকে যাবে। কারণ দুই দলই ইতিমধ্যে প্রথম ম্যাচ হেরে বসে রয়েছে। এ বার ওরা একে অপরের মুখোমুখি হবে। সকলে বলছিল, এটা নাকি সহজ গ্রুপ। কিন্তু এই গ্রুপটা খুবই অসাধারণ। ভারতকে যে কোনও মূল্যে নিউজিল্যান্ডকে হারাতে হবে। না হলে ওদের কাছে লড়াইয়ে টিকে থাকাটা চ্যালেঞ্জিং হয়ে যাবে।’

ভারত এবং নিউজিল্যান্ডকে হারিয়ে পাকিস্তান কার্যত সেমিফাইনালে যাওয়ার রাস্তাটা পাকা করে ফেলেছে। সেখানে তুলনামূলক ভাবে চাপেই রয়েছে ভারত এবং নিউজিল্যান্ড। দেখার, কোন দল এই ম্যাচে ঘুরে দাঁড়াতে পারে। সেমিফাইনালে যাওয়ার রাস্তা কোন দল মজবুত করতে পারে!

বন্ধ করুন